তারিখ : ১৬ জুলাই ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিএনপি নেতার পত্নী বিয়োগ

গৌরীপুরে বিএনপি নেতার পত্নী বিয়োগ
[ভালুকা ডট কম : ২৭ মে]
ময়মনসিংহের গৌরীপুর পৌরশহরের মধ্যবাজারের (ধান মহাল) বাসিন্দা স্বনাম ধন্য প্রয়াত ডাঃ নিখিল চন্দ্র দাসের ২য় ছেলে ময়য়মনসিংহ (উঃ) জেলা বিএনপি’র সদস্য’ ময়মনসিংহের গৌরীপুর উপজেলার পৌর যুবদলের আহবায়ক' গৌরীপুর প্রেসক্লাব এর সাবেক সাধারণ সম্পাদক' ব্রাদার্স ইউনিয়ন’ গৌরীপর শাখার ক্রিড়া সম্পাদক’ পৌরসভার সাবেক কাউন্সিলর সুজিত চন্দ্র দাস এর সহধর্মীনি অনুপমা ভৌমিক মুন্নী (৩৫)  বুধবার (২৭ মে) বিকাল ৪টায় ময়মনিসংহের সায়েম ডায়াগনোষ্টিক সেন্টার এন্ড হসপিটালে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে পরলোকগমন করেছেন।

তিনি দীর্ঘ প্রায় ৪ বছর যাবত কিডনি রোগে ভুগছিলেন। আজ (২৭মে) রাত ৯ টায় তার অত্যোষ্টিক্রীয়া গৌরীপুর পৌর শ্মশানে সম্পন্ন করা হয়। মৃত্যুকালে তিনি ১ ছেলে সন্তান রেখে গেছেন। ছেলেটি ৭ম শ্রেনীতে অধ্যায়নরত।

তার অকাল মৃত্যুতে গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম’ গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম মিন্টু’ সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসারসহ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ ও ব্রাদার্স ইউনিয়ন গৌরীপুর শাখার সভাপতি আকরাম হাসান মাসুদ’ সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সেলিমসহ সকল সদস্যবৃন্দ গভীর শোক প্রকাশ করে তার রেখে যাওয়া পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। এ ছাড়া শোক প্রকাশ করে সমবেদনা জানিয়েছেন জেলা (উঃ) বিএনপি’ গৌরীপুর পৌর ও উপজেলা শাখার বিএনপি এবং বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই