তারিখ : ১৬ জুলাই ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ব্যবসায়ীব হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানবনন্ধন

গৌরীপুরে ব্যবসায়ী ওহাব হত্যাকারীদের ফাঁসির দাবীতে  মানবনন্ধন
[ভালুকা ডট কম : ৩০ মে]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নে ৩০ মে (শনিবার) দুপুরে স্থানীয় পালুহাটী বাজারে ব্যবসায়ী আব্দুল ওহাবের হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন কর্মসুচী পালন করা  হয়েছে।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন অচিন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম অন্তর,ইউপি সদস্য আবুল হাসেম, নিহতের স্ত্রী নাসরিন পারভীন, নিহতের মেয়ে জান্নাতুল সেতু, নিহতের ভাতিজা শাকিল আহম্মেদ শুভ প্রমুখ।

উল্লেখ্য (১মে) শুক্রবার পালুহাটি গ্রামে সংঘর্ষে আহত ব্যবসায়ী আব্দুল ওয়াহাব (৪৫) ২০ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে বৃহস্পতিবার (২১ মে) সকাল সাড়ে ১০ টার দিকে মারা গেছেন। জানা গেছে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আব্দুল ওয়াহাবের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় (১৬মে) তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। কিন্তু করোনার কারনে ঢাকা হাসপাতাল কর্তৃপক্ষ আহত ওহাবকে  ভর্তি না করায় তাকে পুনরায় গৌরীপুরে নিয়ে আসেন স্বজনরা। অবশেষে ২০ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে তিনি মৃত্যুবরণ করেন।

নিহতের স্ত্রী জানান,আমার স্বামী স্থানীয় পালুহাটি বাজারে কাপড় ও গ্যাস সিলিন্ডারের ব্যবসায়ী ছিলেন। পূর্ব বিরোধের জের ধরে একই গ্রামের রতন মিয়া (৩৫) ও কাউয়ূম মিয়ার নেতৃত্বে ঘটনারদিন সকাল সাড়ে ১০ টার দিকে পালুহাটি বাজারে হামলা চালিয়ে আমার স্বামী  আব্দুল ওয়াহাবকে গুরুতর আহত করে। এ হামলার ঘটনায় গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলাটি এখন হত্যা মামলায় রূপান্তরিত হয়েছে। মানববন্ধন কর্মসূচীকালে নিহত ব্যবসায়ী ওহাবের ভাতিজা শুভ-এ হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানিয়েছেন।

উল্লেখিত ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তর বলেন, আর কোন সংঘর্ষ নয়। আমরা চাই সুষ্ঠু তদন্ত সাপেক্ষে হত্যাকান্ডের সাথে জরিতদের আইনের আওতায় এনে বিচার করা হউক। এ বিষয়ে গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ বোরহান উদ্দিন খান জানান, হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই