তারিখ : ০৮ জুলাই ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁয় নতুন করে ১৫জন করোনায় আক্রান্ত

নওগাঁয় পুলিশ সদস্য, সেবিকা ও স্বাস্থ্যকর্মীসহ নতুন করে ১৫জন করোনায় আক্রান্ত
[ভালুকা ডট কম : ৩১ মে]
নওগাঁয় গত ২৪ঘন্টায় নতুন করে ১জন পুলিশ সদস্য, ১জন সেবিকা ও ১জন স্বাস্থ্যকর্মীসহ ১৫জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। নওগাঁর সিভিল সার্জন ডা: আ.ম. আখতারুজ্জামান আলাল শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন।

আক্রান্তদের মধ্যে নওগাঁ সদরে কর্মরত পুলিশ সদস্য ও স্বাস্থ্যকর্মীসহ ১১জন, আত্রাই উপজেলায় ২জন, সাপাহার উপজেলায় ১জন ও রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের ১জন সেবিকা। করোনায় আক্রান্ত সবাইকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ পর্যন্ত জেলায় ১৩৪জন করোনায় আক্রান্ত হয়েছে। এরমধ্যে ৬৩জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। এদিকে গত ২৪ঘন্টায় নতুন করে জেলায় হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ৮জনকে। এদের মধ্যে বদলগাছি উপজেলায় ৫জন এবং আত্রাই উপজেলায় ৩জন।

সিভিল সার্জন আরো জানান এ পর্যন্ত সর্বমোট হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ৭হাজার ৪শ ৯৩জনকে। শনিবার পর্যন্ত ১৪দিনের মেয়াদ শেষ হওয়ায় হোম কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৬হাজার ৫শ ৪৮জনকে। বর্তমানে জেলায় হোম কোয়ারেন্টিনে রয়েছেন ৯৪৫ জন। বর্তমানে হাসপাতালে করোনায় আক্রান্ত রোগী ভর্তি রয়েছে ৬ জন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই