তারিখ : ০৮ জুলাই ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

মনপুরায় এক ব্যবসায়ীকে পিটিয়ে জখম,হাসপাতালে ভর্তি

মনপুরায় এক ব্যবসায়ীকে পিটিয়ে জখম, হাসপাতালে ভর্তি
[ভালুকা ডট কম : ০১ জুন]
ভোলার মনপুরায় এক ব্যবসায়ীকে রড দিয়ে পিটিয়ে জখম করেছে স্থানীয় দুই যুবক। আহত ব্যবসায়ী মোঃ আব্বাস মিস্ত্রি (৩০) দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় তার উপর অতর্কিত হামলা চালানো হয়।সোমবার দুপুর দেড়টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের ফকির হাট বাজারে এই হামলার ঘটনা ঘটে।আহত আব্বাস মিস্ত্রি ফকির হাট বাজারের সামিয়া গ্লাস হাউজ এর মালিক। সে হাজীর হাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের জাহাঙ্গীর মিস্ত্রির ছেলে।

ঘটনাসূত্রে জানা যায়, আহত আব্বাস মিস্ত্রি দুপুরে তার দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলো। এসময় ফকির হাট বাজারের দক্ষিন মাথায় গেলে স্থানীয় ব্যবসায়ী মোঃ নাছির'র দুই ছেলে আরিফ (২২) ও আমিন(২০) অতর্কিত হামলা চালায়।এসময় তারা রড দিয়ে পেটাতে থাকে আব্বাসকে। মারধর থেকে বাঁচতে দৌড়ে স্থানীয় ফকির হাট নুরানী মাদ্রাসায় আশ্রয় নেয় সে। পরে তার বাবা জাহাঙ্গীর মিস্ত্রি ও তার স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসে। গুরুতর আহত অবস্থায় আব্বাসকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে আহত আব্বাস'র বাবা জাহাঙ্গীর মিস্ত্রি জানান, স্থানীয় বখাটে ইমন দীর্ঘদিন এলাকার মেয়েদেরকে উত্যক্ত করে আসছিলো। আব্বাস তার প্রতিবাদ করায় ইমন তার বন্ধু আরিফ ও আমিনকে  জানালে তারা আব্বাসের উপর হামলা চালায়।

এব্যাপারে মনপুরা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন জানান, মারামারির ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই