তারিখ : ০৮ জুলাই ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় বাসের চাপায় মিল শ্রমিক এক নিহত

ভালুকায় বাসের চাপায় মিল শ্রমিক এক নিহতঃ অপর এক শ্রমিক আহত
[ভালুকা ডট কম : ০২ জুন]
সোমবার(০১জুন) রাতে ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের ভালুকা পৌরসভার ওয়াবদার মোড় এলাকায় মটরসাইকেল দুর্ঘটনায় ওমর ফারুক(২৮) নামে এক পোষাক শ্রমিক নিহত ও অপর আরেক জন শ্রমিক আহত হয়েছেন। নিহত ফারুক উপজেলার ভান্ডাব গ্রামের দাইরাপাড়া এলাকার আব্দুল হকের ছেলে। তিনি স্থানীয় ইকরাম সোয়েটারের শ্রমিক।

ভরাডোবা হাইওয়ে পুলিশের আইসি পরিদর্শক উযায়ের আল মাহমুদ আদনান জানান, রাতের শিফর্টে কাজে যোগ দেয়ার জন্য দুই শ্রমিক কাঠালী ইকরাম সুয়েটারে মটর সাইকেল যোগে কর্মস্থলে যাচ্ছিলেন। মটর সাইকেলটি ঘটনাস্থলে পৌঁছলে পেছন থেকে আসা ঢাকাগামী একটি অজ্ঞাতনামা যাত্রীবাহী বাস তাদেরকে চাপা দিয়ে চলে যায়। গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা দুই জনকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক ওমর ফারুককে মৃত ঘোষণা করেন। অপর আহত রুবেল(২১) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই