তারিখ : ০৮ জুলাই ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে করোনা উপসর্গ নিয়ে গামের্ন্টস কর্মীর মৃত্যু

গফরগাঁওয়ে করোনা উপসর্গ নিয়ে গামের্ন্টস কর্মীর মৃত্যু  
[ভালুকা ডট কম : ০২ জুন]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন দত্তেরবাজার ইউনিয়নে পগলা কোনাপাড়া গ্রামে করোনা উপসর্গ নিয়ে চঞ্চল মিয়া(৩২) নামে এক গার্মেন্টস কর্মীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।গামের্ন্টস কর্মী চঞ্চল ঈদের দুই দিন আগে করোনা উপসর্গ নিয়ে নারায়নগঞ্জ থেকে গ্রামের বাড়ি গফরগাঁওয়ে পাগলা কোনাপাড়া এসেছিল।বাড়িতে থেকেই সে চিকিৎসা সেবা নিচ্ছিল।

দত্তেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোকসানা বেগম সত্যতা স্বাীকার করে বলেন,চঞ্চল কয়েকদিন ধরে সর্দি,জ্বর,কাশি ও শ্বাসকষ্ট রোগে ভোগছিলেন।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাইন উদ্দিন খান মানিক জানান,খবর পেয়েছি মারা যাওয়া পর ঔ যুবকে তরিঘরি করে তার পরিবারের দাফনের ব্যবস্থায় করেছে।এখন ঔ যুবকের সংর্স্পশে যারা ছিল তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই