তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় বজ্রপাতে নিহত ১ আহত ১

মনপুরায় বজ্রপাতে ১ সহোদরের মৃত্যু, অপর ভাই গুরুতর আহত
[ভালুকা ডট কম : ০২ জুন]
ভোলার মনপুরায় বজ্রপাতে মামুন (১৫) নামক ১ জেলের মৃত্যু হয়েছে। অপরদিকে তার বড় ভাই বেচু মিয়া (২৫) গুরুতর আহত হয়েছেন। আহত বেচু মিয়ার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ২ টায় উপজেলার মনপুরা ইউনিয়নের কুলাগাজীরতালুক সংলঘ্ন উত্তর পাশের মেঘনায় মাছ ধরতে গেলে এই বজ্রপাতের ঘটনা ঘটে।বজ্রপাতে নিহত মামুন ও আহত বেচু দুই সহোদর উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কুলাগাজির তালু্ক গ্রামের বাসিন্দা আমজাদ হোসেনের ছেলে।

জানা যায় মঙ্গলবার দুপুরে বেচু ও মামুন দুই সহোদরসহ ৫ জেলেসহ মেঘনায় নৌকা নিয়ে মাছ ধরতে যায়। নদীতে থাকা অবস্থায় ঝড়ো বাতাস ও বৃষ্টি শুরু হয়। এসময় বজ্রপাতের ঘটনা ঘটে। বজ্রপাতে মামুন ও বেচু দুই ভাই জ্ঞান হারিয়ে ফেলে। এসময় নৌকায় ৫ জেলে অবস্থান করছিলো।বাকি জেলেরা নৌকা কূলে ভিড়িয়ে আহত দুজনকে এ্যাম্বুলেন্সে করে উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মামুনকে (১৫) মৃত ঘোষনা করেন।অপরজন আহত বেচু মিয়ার (২৫) অবস্থা অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে কর্তব্যরত ডাক্তারসিপর চন্দ্র পাল জানান, বজ্রপাতে আক্রান্ত অবস্থায় দুজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। একজন পথেই মৃত্যুবরন করেন। অপরজনের হাত বাঁকা হয়ে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এদিকে বজ্রপাতে মৃত্যুর খবর শুনে সাথে সাথে উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস হাসপাতালে ছুটে আসেন। এবং মৃত মামুনের স্বজনদের হাতে নগদ ২০ হাজার টাকা তুলে দেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই