তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বসতবাড়িতে অগ্নিকান্ডে ১০ লক্ষ টাকার ক্ষতি

ভালুকায় বসতবাড়িতে অগ্নিকান্ডে ১০ লক্ষ টাকার ক্ষতি  
[ভালুকা ডট কম : ০২ জুন]
ভালুকা উপজেলার ১০ নং হবিরবাড়ী ইউনিয়নের কাশর গ্রামের বসতবাড়িতে অগ্নিকান্ডে ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকালে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়েছে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

জানা যায়, উপজেলার কাশর গ্রামে শিহাব উদ্দিনের বাসায় বিকাল সাড়ে ৫ টার দিকে আগুনের সূত্রপাত হলে খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহায়তায় প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এসময় আগুনে ৬টি ঘর সহ মালামাল পুরে ভূষিবুত হয়। শিহাব উদ্দিন পাশ্ববর্ত গফরগাঁও উপজেলার রাওনা ইউনিয়নের রাওনা গ্রামের ইউ.পি সদস্য তার এই বাড়িটি শামছুল হক, শরিফুল, আশরাফুল, আসাদুল ও রাকিব এর নিকট ভাড়া দেওয়া ছিল। তারা ভাড়া থেকে বিভিন্ন মিল ফ্যাক্টরিতে চাকুরী করে।

ভালুকা মডেল থানার এস,আই রুহুল আমিন জানান, সিলিন্ডার গ্যাস থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এসময় বিদ্যুৎ ছিল না। অঙ্গিকান্ডে ৮/১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই