তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল চালক নিহত

ভালুকায় সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল চালক নিহত
[ভালুকা ডট কম : ০৩ জুন]
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিডস্টোর বাজার এলাকায় বুধবার (৩জুন)সকাল সাড়ে ৭টায় সড়ক দুর্ঘটনায় কামরুল হাসান নামের এক মোটর সাইকেল চালকের মৃত্যু হয়েছে।

জানা যায়,ঘটনার সময় সানমান ব্রাইড এন্ড ফার্মা লিঃ এর ইলেকট্রিক প্রকৌশলী কামরুল হাসান মটর সাইকেল (ঢাকা-মেট্রো-হ-১১-২৮৫৭) যোগে সিডস্টোর আমতলী এলাকায় তাঁর কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে ঢাকাগামী একটি লরি (পিরোজপুর-ছ-১১-০০২৩) ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে ভরাডোবা হাইওয়ে পুলিশ ও ভালুকা ফায়ার সার্ভিসের কর্মীরা দুটি ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ও আহতদের উদ্ধার করেন।

ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাড়ির আইসি এসআই আসাদুজ্জামান জানান, সড়ক দুর্ঘটনায় এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে,দুর্ঘটনা কবলিত মোটর সাইকেল উদ্ধার করা হয় এবং ঘাতক লরিটিকে আটক করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই