তারিখ : ০৮ জুলাই ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ত্রিশালে জুয়ার মেলা থেকে নান্দাইলের শিক্ষক গ্রেফতার

ত্রিশালে জুয়ার মেলা থেকে নান্দাইলের সহ-প্রধান শিক্ষক মাহবুব আলম গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৩ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের আনোয়ার হোসেন খান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সহ-প্রধান শিক্ষক মাহবুব আলম (জজ মিয়া) গত ১লা জুন ত্রিশাল উপজেলায় জুয়া খেলা অবস্থায় ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার হন।

এই জুয়ার আসর থেকে মোট ২৭জনকে হাতেনাতে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে। গ্রেফতারকৃত সহ-প্রধান শিক্ষক মাহবুব আলম (জজ মিয়া)র বাড়ী নান্দাইল উপজেলার নান্দাইল ইউনিয়নের বলদারচর গ্রামে। সে মফিজ উদ্দিনের পুত্র।

জেলা গোয়েন্দা সংস্থার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, গ্রেফতারকৃতদের নামে ত্রিশাল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। এদিকে ত্রিশালে জুয়ার মেলা থেকে আনোয়ার হোসেন খান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সহ-প্রধান শিক্ষক মাহবুব আলম (জজ মিয়া) গ্রেফতার হওয়ায় সংবাদটি এলাকায় প্রচার হলে ছাত্র/ছাত্রী অভিভাবকদের মাঝে নিন্দার ঝড় বয়ে যাচ্ছে। অভিভাবকরা অভিলম্বে নৈতিক চরিত্র নষ্ঠ হয়ে যাওয়া এই সহ-প্রধান শিক্ষককে চাকুরী থেকে বরখাস্ত করার জোরদাবী জানিয়েছেন।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: রুকন উদ্দিন জানান, তারা বিষয়টি শুনেছেন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছেন। তারা জানান, উক্ত শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ব্যবস্থা গ্রহন করবেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই