তারিখ : ০৮ জুলাই ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ভাষা সৈনিক ডাঃ সোবহানের মৃত্যুবার্ষিকীতে পালিত

গৌরীপুরে ভাষা সৈনিক ডাঃ এম এ সোবহানের মৃত্যুবার্ষিকীতে পালিত
[ভালুকা ডট কম : ০৩ জুন]
বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের সংগঠক ময়মনসিংহের গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ডাঃ এম এ সোবহানের ৯ম মৃত্যুবার্ষিকী সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বুধবার (৩ জুন) বাদ আছর স্থানীয় পাবলিক হলে স্মরণসভা ও দোয়া-মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদের সভাপতিত্বে ও উপজেলা ভাইস চেয়ারম্যান উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ সোহেল রানার সঞ্চালনায় আয়োজিত স্মরণসভায় মরহুমের স্মৃতিচারণ করেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কালাম মুহম্মদ আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সত্যেন্দ্র দাস, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বিআরডিবি’র চেয়ারম্যান মরহুমের নাতি মাসুদুর রহমান শুভ্র। স্মরণসভা শেষে দোয়া পরিচালনা করেন উপজেলা পরিষদ মসজিদের ইমাম মাওলানা আতাহার আলী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ম. নুরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক রৌশন সারোয়ার সজির, গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি আবুল কালাম, পৌর কাউন্সিলর মোঃ আব্দুল কাদির, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, মরহুমের ছেলে আশিকুর রহমান বাচ্চু, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক আহসান উল্লাহ, বিল্লাল মিয়া, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি উত্তম সরকারসহ আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

অপরদিকে ডাঃ এম এম সোবহানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে বাদ যোহর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে পৃথকভাবে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, সাবেক ডেপুটি কমান্ডার মোঃ নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, নুরুল আমিন, গিয়াস উদ্দিন, আব্দুল কদ্দুছ, মঞ্জুরুল হক, আব্দুল কাদির, প্রদীপ বিশ্বাস, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড পৌর শাখার সভাপতি মশিউর রহমান কাউসার, এ সংগঠনের উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, সদস্য শাহীন, রুবেল মিয়া প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই