তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় করোনা পরীক্ষার যন্ত্র স্থাপনের দাবিতে স্মারকলিপি

করোনা পরীক্ষার যন্ত্র স্থাপনের দাবিতে নওগাঁয় একুশে পরিষদের স্মারকলিপি প্রদান
[ভালুকা ডট কম : ০৩ জুন]
নওগাঁয় একুশে পরিষদ করোনা পরীক্ষার যন্ত্র স্থাপনের দাবিতে জেলা প্রশাসন ও সিভিল সার্জনকে স্মারকলিপি প্রদান করা হয়েছে। বুধবার নওগাঁয় করোনা যন্ত্র স্থাপনের দাবিতে নওগাঁর সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন একুশে পরিষদের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর নওগাঁ জেলা প্রশাসন ও সিভিল সার্জনকে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

এ সময় একুশে পরিষদের উপদেষ্টা কায়েস উদ্দিন, সভাপতি এ্যাডঃ ডি এম আব্দুল বারী, সহ-সভাপতি প্রতাপ চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক এম এম রাসেল, দপ্তর সম্পাদক খন্দকার হাসেম আলী রঞ্জু উপস্থিত ছিলেন।

নওগাঁর সিভিল সার্জন আকন্দ ডা. আ. ম. আখতারুজ্জামান একুশে পরিষদ নওগাঁর আবেদন পত্রটি গ্রহণ করেন এবং যথা নিয়মে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর প্রেরণ করবেন মর্মে জানান। একইভাবে জেলা প্রশাসক মো. হারুন-অর রশীদ এর মাধ্যমে একই দাবিতে একুশে পরিষদ নওগাঁ আরও একটি আবেদন মাননীয় প্রধানমন্ত্রী বরাবর প্রেরণ করা হয়েছে বলে জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই