তারিখ : ০৮ জুলাই ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বৃদ্ধার আত্মহত্যা, স্ত্রী-সন্তান গ্রেফতার

গৌরীপুরে নির্যাতনের শিকার বৃদ্ধার আত্মহত্যা, স্ত্রী-সন্তান গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৪ জুন]
ময়মনসিংহের গৌরীপুরে রামগোপালপুরে স্ত্রী ও সন্তানদের নির্যাতনে ইদ্রিস আলী (৬০) নামে এক বৃদ্ধা আত্মহত্যা করেছেন। বুধবার (৩জুন) ওই বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মৃত ইদ্রিস আলীর এক ছেলে মো. আজিজুল হক জানান, তার বাবা ইদ্রিস আলীকে তার মা সাফিয়া খাতুন (৫০), তার ভাই আলামিন (২৪) ও বোন বৃষ্টি আক্তার (১৮) শারীরিকভাবে প্রায়ই নির্যাতন করতো। ওদের নির্যাতনের কারণে তার বাবা নিজে রান্না কওে খেয়ে পৃথকভাবে জীবনযাপন করে আসছিল। রোববার (৩১মে) ও তার বাবার ওপর ওরা পুনরায় নির্যাতন চালায়। এ কারণে মঙ্গলবার গভীর রাতে নিজ ঘরে আত্মহত্যা কওে বৃদ্ধা ইদ্রিস আলী।

এ ঘটনায় মো আজিজুল হক বাদী হয়ে তার মা, ভাই ও বোনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। গৌরীপুর থানার ওসি মো. বোরহান উদ্দিন খান জানান, আত্মহত্যার প্ররোচনার অভিযোগে ওই বৃদ্ধের স্ত্রী, অপর এক পুত্র ও কন্যাকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই