তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় সেলাই মেশিন,সেনেটারী ও ক্রিড়া সামগ্রী বিতরন

নওগাঁর পত্নীতলায় নারী উন্নয়ন ফোরাম ও এবিবি প্রকল্পের উদ্যোগে সেলাই মেশিন, সেনেটারী ন্যাপকিন ও ক্রিড়া সামগ্রী বিতরন
[ভালুকা ডট কম : ০৪ জুন]
নওগাঁর পত্নীতলায় নারী উন্নয়ন ফোরাম ও এবিবি প্রকল্পের উদ্যোগে সেলাই মেশিন, সেনেটারী ন্যাপকিন ও ক্রিড়া সামগ্রী বিতরন অনুষ্ঠান বৃহষ্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নারী উন্নয়ন ফোরাম প্রজেক্টের পক্ষ থেকে উপজেলার অসহায় ও সুবিধা বঞ্চিত মহিলাদের মাঝে সেলাই মেশিন ও সেনেটারী ন্যাপকিন এবং এডিবি প্রকল্পের উদ্যোগে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রিড়া সামগ্রী হিসেবে কেরাম বোর্ড, ক্রিকেট ব্যাট, বল, স্ট্যাম্প সেট ও ফুটবল বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার, উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন সরকার, উপজেলা সহকারী কমিশনার ভূমি পত্নীতলার সানজিদা সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ (রাহাত), মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা সহ অন্যান্য কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, সূধীজন, সাংবাদিকবৃন্দ প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই