তারিখ : ০৮ জুলাই ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় আক্রান্তদের বাসায় ছাত্রলীগের উপহার

ভালুকায় আক্রান্তদের বাসায় ভালবাসার উপহার পাঠালেন ছাত্রলীগ সাধারণ সম্পাদক সজিব
[ভালুকা ডট কম : ০৪ জুন]
মনোবল দৃঢ় রেখে দ্রুত সুস্থ হয়ে যার যার কর্মস্থলে ফেরার প্রত্যাশায় বৈরী আবহাওয়া উপেক্ষা করে করোনা আক্রান্তদের বাসায় ভালবাসার উপহার পাঠালেন মুক্তিযোদ্ধা সন্তান ও ভালুকা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজিব। বৃহস্পতিবার বিকেলে উপজেলার চারজন করোনা আক্রান্ত রোগীর বাড়িতে ভালবাসার উপহার পৌঁছে দেন তিনি।

ভালবাসার উপহারের বিষয়ে জানতে চাইলে সজিব বলেন, করোনা ভাইরাস শনাক্ত হওয়ার বিষয়টি জানার পর রোগীরা মানসিক ভাবে কিছুটা দূর্বল হয়ে পড়েন। আক্রান্ত রোগীরা যাতে মানসিক ভাবে শক্তিশালী থাকেন এবং তারা যাতে বুঝতে পারেন আমরা তাদের পাশে আছি। বিষয়টি চিন্তা করেই আজকে একজন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা,হাইওয়ে পুলিশের সদস্য,সরকারী হাসপাতালের ঝাড়ুদার ও একজন বাগান মালি করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে থাকা বাড়িতে ভালবাসার উপহার পাঠিয়েছি।

এতে সহযোগীতা করেছেন, ভালুকা উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম ও ছাত্রলীগ নেতা সাব্বির হাসান প্রমুখ। ভালবাসার উপহারের মধ্যে রয়েছে, লেবু, মাল্টা, আপেল, কলা,আনারশ ও নাসপাতি প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই