তারিখ : ০৮ জুলাই ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় সাংবাদিক পরিচয় দানকারী সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার

ভালুকায় সাংবাদিক পরিচয় দানকারী সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার    
[ভালুকা ডট কম : ০৫ জুন]
ভালুকায় সাজা প্রাপ্ত আসামী হয়েও সাংবাদিক পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবৎ অবস্থান করার পর গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকালে ওই সাজা প্রাপ্ত আসামীকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীকে সন্ধ্যায় ভূঞাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, টাঙ্গাইল জেলার ভূঞাপুর থানায় বারই পাড়া গ্রামের মৃত আব্দুছ ছামাদের ছেলে শরীফ (৪০) টাঙ্গাইল ও ভূয়াপুর থানায় প্রতারণা সহ একাধিক মামলা থাকায় প্রতারণার অভিযোগে একটি মামলায় ১ বছরের সাজা প্রাপ্ত হন। গ্রেফতার এড়াতে প্রায় ২ বছর যাবৎ সোনালী খবর প্রত্রিকার আইডি কার্ড ও এস টিভির লুগু নিয়ে সাংবাদিক পরিচয় দিয়ে পৌরসভার মেজর ভিটার শাহাব উদ্দিনের বাসায় ভাড়া থেকে অবস্থান করে আসছিল,সে মুক্তিযোদ্ধের চেতনায় ভালুকা প্রেসক্লাব নামের প্রতিষ্ঠানের প্রচার সম্পাদক।  শুক্রবার বিকালে ভালুকা মডেল থানা পুলিশ ওই বাসা থেকে ১বছরের সাজা প্রাপ্ত আসামী শরীফকে  গ্রেফতার করে সন্ধ্যায় ভূঞাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

ভালুকা মডেল থানার এস,আই আমিনুল হক জানান সাজা প্রাপ্ত আসামী হয়েও গ্রেফতার এড়াতে দীর্ঘদিন যাবৎ সাংবাদিক পরিচয় দিয়ে ভালুকায় অবস্থান করে আসছে সাজার বিষয়টি নিশচিত হয়ে তাকে গ্রেফতার করে ভূঞাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই