তারিখ : ১৬ জুলাই ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

বদলগাছীর মৃত দুই নারীর পরিচয় মিলেছে,ধর্ষনের পর হত্যা

নওগাঁর বদলগাছীর মৃত দুই নারীর পরিচয় মিলেছে,ধর্ষনের পর হত্যা
[ভালুকা ডট কম : ০৫ জুন]
নওগাঁর বদলগাছী উপজেলার চাংলা গ্রামের পাশে একটি নলকূপের ঘর থেকে লাশ উদ্ধার করা দুই নারীর প্রাথমিকভাবে তাদের পরিচয় পাওয়া না গেলেও পরে উদ্ধারকৃত ওই দুই নারীর পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, বদলগাছী উপজেলার কোলা বাজার এলাকার বাসিন্দা কাঠমিস্ত্রি আব্দুল কাদিরের স্ত্রী সাথী আকতার (৩০) ও প্রতিবেশী নজরুল ইসলামের স্ত্রী পরি বিবি (৩৫)।

বৃহস্পতিবার সকালে স্থানীয়রা মাঠে কাজ করতে গিয়ে মরদেহ দুটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। বেলা ১২টায় তাদের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে বদলগাছি থানা পুলিশ। মরদেহ দুইটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) চৌধুরী যোবায়ের হোসেন জানান, বৃহস্পতিবার বেলা ১২টায় রাজশাহী থেকে সিআইডির একটি টিম এসে লাশ দুটি উদ্ধার করে। তারা লাশের আশেপাশ থেকে নমুনা সংগ্রহ করেছে। লাশের সঙ্গে থাকা পরিচয়পত্রের সূত্র ধরে বিকেলে পুলিশ নিহতদের নাম ও ঠিকানা উদ্ধার করে। তিনি জানান, বুধবার বিকেলে ওই দুই নারী আত্মীয়ের বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। বৃহস্পতিবার সকালে চাংলা গ্রামের মাঠের মধ্যে একটি নলকূপের ঘরের মধ্যে থেকে তাদের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা, কোন পলোভন দেখিয়ে দুর্বৃত্তরা দুই নারীকে চাংলা মাঠের নির্জন নলকূপের ঘরে নিয়ে আসে। ধর্ষণের পর তাদের নির্মমভাবে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে চলে যায় দুর্বৃত্তরা। তিনি আরো জানান, নিহতের স্বজনরা থানায় এসে লাশ শনাক্ত করেছেন। ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে বদলগাছী থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও জড়িতের দ্রুত গ্রেফতার করা হবে বলে জানান পুলিশ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই