তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে সাংসদের মায়ের সুস্থ্যতা কামনায় দোয়া

রাণীনগরে সাংসদের মায়ের সুস্থ্যতা কামনায় দোয়া অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৫ জুন]
নওগাঁর রাণীনগরে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের মায়ের সুস্থ্যতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জুমার নামাজের পূর্বে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা আওয়ামীলীগ এই দোয়া মাহফিলের আয়োজন করে।

মাহফিলে সফল জননী এশেদা রহমানের জীবনী নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করা হয়। সাংসদ ইসরাফিল আলমের মা এশেদা রহমান বর্তমানে ঢাকার ইউনিভার্সাল মেডিকেল কলেজ এ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দোয়া মাহফিলে সফল জননী এশেদা রহমানের দ্রুত রোগমুক্তি কামনা করে মহান আল্লাহর কাছে দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, সাধারন সম্পাদক মফিজ উদ্দিনসহ উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ।

সাংসদ ইসরাফিল আলম বলেন আমার মা একজন সাদা মনের মানুষ। তিনি সকল অন্যায় আর মন্দের উর্দ্ধে থেকে আমাদের সৎ আদর্শে বড় করার চেষ্টা করেছেন। তিনি আজ বার্ধক্যজনিত কারণে অসুস্থ্য হয়ে পড়েছেন। বর্তমানে তার অবস্থা আগের চেয়ে অনেকটাই ভালো। আমি দেশবাসীসহ আমার এলাকার মানুষের কাছে আমার মায়ের দ্রুত সুস্থ্যতার জন্য দোয়া কামনা করছি। আশা রাখি মহান আল্লাহতায়ালা আমার মাকে হায়াত দান করে দ্রুত সুস্থ্য করে আমাদের মাঝে ফিরিয়ে দিবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই