তারিখ : ০৮ জুলাই ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

সখীপুরে এবার শিশুসহ দুইজন করোনায় শনাক্ত

সখীপুরে এবার আট বছরের শিশুসহ দুইজন করোনায় শনাক্ত
[ভালুকা ডট কম : ০৫ জুন]
টাঙ্গাইলের সখীপুরে এবার আট বছরের শিশুসহ দুইজন করোনায় শনাক্ত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুস  সোবহান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। এরা হলেন,  উপজেলার লাঙ্গুলিয়া গ্রামের রেজাউল করিমের ছেলে মাহবুব হাসান (৮) এবং অগ্রণী ব্যাংক নলুয়া বাজার শাখার কর্মকর্তা জুয়েল মাহমুদ (৩১) ।

সখীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা শুক্রবার দুপুরে ওই ব্যাংক কর্মকর্তার শ্বশুরবাড়ি নয়া কচুয়ায় চার বাড়ি ও  শিশুর বাড়ি উপজেলার লাঙ্গুলিয়া গ্রামের আশপাসের চার বাড়ি লকডাউন  ঘোষণা করেন। এ নিয়ে সখীপুরে ১০জন করোনা শনাক্ত হলেন। এদের মধ্যে সাতজন ইতিমধ্যে সুস্থ হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুস  সোবহান বলেন, গত ৩০  মে ব্যাংক কর্মকর্তা জুয়েল মাহমুদ ও শিশু মাহবুব তার বাবা  রেজাউল করিম এবং মায়ের নমুনা দিয়ে যান। ৩১ মে ঢাকায় আইডিসিআরে পাঠানো হলে পাঁচদিন পর শুক্রবার সকালে শুধু ওই দুইজনের করোনা শনাক্তের খবর আসে। সখীপুরে এ পর্যন্ত ৩৮৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ৫ জুন শুক্রবার পর্যন্ত ৩৪৫ জনের ফলাফল এসেছে। এরমধ্যে ১০ জনের করোনা পজেটিভ এসেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা বলেন, অগ্রণী ব্যাংক নলুয়া শাখার ক্যাশের দায়িত্বে থাকা চারজনকে  হোম আইসোলেশনে থাকার জন্য বলা হয়েছে। বাকিরা স্বাস্থ্যবিধি  মেনে ব্যাংকে দায়িত্ব পালন করবেন। এছাড়াও ওই ব্যাংকে কর্মরত ১০জন কর্মকর্তা কর্মচারীদের নমুনা সংগ্রহ করা হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই