তারিখ : ০৮ জুলাই ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামী আটক

কালিয়াকৈরে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামী আটক
[ভালুকা ডট কম : ০৫ জুন]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হাবিবপুর এলাকায় বুধবার রাতে স্ত্রী নুরমনিকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় জিজ্ঞাসাবাদেও জন্য পুলিশ স্বামী রাকিব হোসেনকে আটক করেছে। নিহত নুরমনি (২০) হলো কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ী গ্রামের  মোঃ দুলাল দেওয়ানের মেয়ে।

পুলিশ ও নিহতের পরিবার জানান, গত তিন বছর আগে বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার তালুকচর দোয়ানী গ্রামের আলমগীর হোসেনের ছেলে প্রেম করে নুরমনিকে বিয়ে করেন। বিয়ের কিছুদিন যেতে না যেতেই পারিবারিক অশান্তি চলে। পারিবারিক অশান্তির জের ধরে বুধবার রাতে নুরমনিকে শ্বাসরোধ করে হত্যা করে।  খবর পেয়ে প্রতিবেশিরা নুরমনিকে উদ্ধার করে সফিপুর মডার্ন হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ খবর পেয়ে সফিপুর এলাকা থেকে একটি এ্যাম্বুলেন্স থেকে নিহতের লাশ উদ্ধার করেন। পরে হাবিবপুর এলাকায় অভিযান চালিয়ে স্বামী রাকিব হোসেনকে গ্রেফতার করেন। নিহতের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর থানার এসআই মাহবুব হোসাইন বলেন, নিহতের স্বামী রাকিব হোসেনকে  জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এছাড়া ময়নাতদন্তের রির্পোটের পর নিহতের মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।#

কালিয়াকৈরে তাঁতীলীগের কমিটি গঠন
গাজীপুরের কালিয়াকৈর উপজেলা তাঁতীলীগের পুনাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গাজীপুর জেলা তাঁতীলীগের আহবায়ক আলহাজ মোঃ দেলোয়ার হোসেন ও সাধারন সম্পাদক প্রনয় কুমার স্বাক্ষরিত এক পত্রে বৃহস্পতিবার ওই কমিটি অনুমোদন দেওয়া হয়। মোঃ আব্দুর রাজ্জাক সরকারকে সভাপতি, লাবিব আহম্মেদকে সাধারন সম্পাদক, হাবিবুর রহমান হাবিবকে সাংগঠনিক ও আব্দুল আজিজ মিয়াকে অর্থ সম্পাদক করে তিন বছরের জন্য ৬১ টি সদস্য বিশিষ্ট কালিয়াকৈর উপজেলা তাঁতীলীগের কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হচ্ছে-সহ-সভাপতি আবুল কালাম আজাদ সজীব, মোয়াজ্জেম হোসেন, আলাউদ্দিন সিরাজী, ওসমান আলী, এমারত হোসেন, আজিম উদ্দিন মাষ্টার, ইসমাইল হোসেন, আব্দুস সালাম, আব্দুর রাজ্জাক, সহ-সাধারন সম্পাদক বসির উদ্দিন, হাসমত খান, বকুল কৃষ্ণ পাল, সহ-সাংগঠনিক শাহাবুদ্দিন, শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক রুহুল আমিন প্রমুখ। কমিটির নেত্রবর্গ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপির সাথে দেখা করলে মন্ত্রী নতুন কমিটিকে শুভেচ্ছা জানান।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই