তারিখ : ১৬ জুলাই ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় নতুন আক্রান্তের দশজনই গার্মেন্টস শ্রমিক

ভালুকায় নতুন আক্রান্তের দশজনই গার্মেন্টস শ্রমিক
[ভালুকা ডট কম : ০৬ জুন]
ভালুকা উপজেলায় নতুন করে যে ১৯ জনের করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে।এর মধ্যে ১০জনই গার্মেন্টস শ্রমিক। আজ শনিবার এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল।

উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬৯ জনে। একজনের মৃত্যু হয়েছে । শুক্রবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ১৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়। নতুন শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে পৌর সদরের সাত জন , উপজেলায় শিল্পাঞ্চল খ্যাত হবিরবাড়ি ইউনিয়নে ১০জন। তারা সবাই হবিরবাড়ি ইউনিয়নে গার্মেন্টস ফ্যাক্টিরীতে কাজ করেন। এ ছাড়া ভরাডোবা ও কাচিনা ইউনিয়নে এক জন করে রয়েছেন।

স্বাস্থ্যবিধি না মানার কারণে শিল্পাঞ্চল খ্যাত ভালুকার পরিস্থিতি আরও ভয়াবহ হতে পারে বলে আশঙ্কা করেছেন ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মাসুদ কামাল।

তিনি বলেন, করোনার শুরু থেকেই প্রশাসন ও পুলিশ উপজেলার গ্রামে গ্রামে গিয়ে মানুষের সচেতনতায় কাজ করেছেন। কিন্তু লকডাউনের পর উপজেলার শিল্প-কারখানা গুলোতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে শ্রমিকদের আগমণের কারণে প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বাড়ছে। হবিরবাড়ি ইউনিয়নে শিল্প-কারখানা বেশি। সেখানে আক্রান্তের সংখ্যাও বেশি। হবিরবাড়ি ইউনয়িনকে রেড জোন হিসেবে ঘোষনা করা যায় কি না,সে বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

তিনি আরও বলেন,উপজেলায় মোট ৬৯ জন কোভিট-১৯ এ শনাক্ত হয়েছেন। এর মধ্যে ৫জন সুস্থ্য হয়েছেন। একজনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্তের মধ্যে স্বাস্থ্য কমপ্লেক্সের এক জন নার্স রয়েছেন। সবার সঙ্গে যোগাযোগ হয়েছে,তারা নিজ নিজ বাড়িতেই আইসোলেশনে থাকবেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই