তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে করোনায় ক্ষতিগ্রস্ত দোকান ভাড়া মওকুফ

গফরগাঁওয়ে করোনায় ক্ষতিগ্রস্ত ২৭ ব্যবসায়ীর দোকান ভাড়া মওকুফ
[ভালুকা ডট কম : ১৬ জুন]
নভেল করোনা ভাইরাসের প্রর্দুভাবের কারণে ক্ষতিগ্রস্ত  ব্যবসায়ীর এক মাসের দোকান ভাড়া মুওকুফ করেছেন ময়মনসিংহের গফরগাঁও কেন্দ্রীয় বহুমূখী সমবায় সমিতি লিমিটেড।মঙ্গলবার  পৌরশহরের কলেজ রোডস্থ সমবায় সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত এক সাধারণ সভায় ২৭ জন ব্যবসায়ীে এক লাখ টাকা দোকান ভাড়া মওকুফের সিদ্ধান্ত নেয়া হয়।

এসময় সভায় উপস্থিত ছিলেন,গফরগাঁও কেন্দ্রীয় বহুমূখী সমবায় সমিতি(লি:)সভাপতি আব্দুল্লাহ আল আমিন বিপ্লব,সাধারণ সম্পাদক শারফুল ইসলাম প্রমূখসহ সমিতির অন্যান্য সদস্যরা।

এ বিষয়ে গফরগাঁও কেন্দ্রীয় বহুমূখী সমবায় সমিতি(লি:)সভাপতি আব্দুল্লাহ আল আমিন বিপ্লব বলেন,করোনা ভাইরাসের কারণে বাজারের ব্যবসায়ীদের দোকানপাট বন্ধ রাখতে হচ্ছে।এতে ব্যবসায়ীরা আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন।

সমিতির মিটিংয়ে ব্যবসায়ীদের আর্থিক ক্ষতিগ্রস্তের দিক বিবেচনা করে উপজেলা আওয়ামীলীগ অফিস এবং প্রেসক্লাব ভবনের ভাড়াসহ ২৭ জন দোকান মালিকদের এক মাসের ভাড়া এক লাখ টাকা মুওকুফ করার হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই