তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি

সখীপুরে অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি
[ভালুকা ডট কম : ১৯ জুন]
টাঙ্গাইলের সখীপুরে সৌদি আরব প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় অর্ধকোটি টাকার মালামাল লুটে নিয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার কাকড়াজান ইউনিয়নের গড়বাড়ি টোকপাড়া গ্রামের প্রবাসী রুহুল আমিনের বাড়িতে ডাকাতির এ ঘটনা ঘটে।

বাড়ির লোকজন জানান, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে ঘরের দরজা ভেঙ্গে ১২-১৫ জন ডাকাত ভেতরে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে ঘরে থাকা নগদ ১৩ লাখ ২৬ হাজার টাকা, ৪৬ ভরি স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্র লুট করে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় প্রবাসী রুহুল আমিনের স্ত্রী নিলুফা আক্তার ও ছেলে নিফুল হোসেনকে পিটিয়ে আহত করে ডাকাতরা। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

সখীপুর থানার উপ-পরিদর্শক বদিউজ্জামান বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাতির সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই