তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় করোনার উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু

ভালুকায় করোনার উপসর্গ নিয়ে আজ আরও একজনের মৃত্যু, দাফনকাজ সম্পন্ন
[ভালুকা ডট কম : ২২ জুন]
ভালুকায় উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাও শিমুলতলী এলাকার মৃত মফিজ উদ্দিন মৌলভী এর ছেলে আবু রাহাত কামালের পিতাঃ মো আ: জলিল  (৬৫) বিকাল ৫. ৩০ মি করোনার উপসর্গ নিয়ে মারা যান।

২২ জুন সন্ধায় ভালুকা উপজেলা নির্বাহী কর্মকতা মাসুদ কামাল  ত্বাকওয়া টিম কে দাফন কাফন করার জন্য বললে সেচ্ছাসেবী সংগঠন ত্বাকওয়া টিম মৃত ব্যক্তির গোসল ও জানাযা রাত ১০ টায় সম্পূর্ণ করেন এবং মৃত্য ব্যক্তিকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

জানাযা ও দাফনকাজে অংশগ্রহন করেন ,মাওলানা মামুনুর রশীদ ,মাও: আশরাফুল আলম হাবিবী ,মাও:শরীফুল ইসলাম ,মাও: ইলিয়াস আমিনী, মাও:হাবিব জিহাদী ,মাও: ফয়সাল ,মাও:শফিউদ্দিন।

সেচ্ছাসেবী সংগঠন ত্বাকওয়া ফাউন্ডেশনের টিম প্রধান মাওলানা মামুনুর রশিদ জানান, উপজেলা প্রশাসনের অনুমতিক্রমে তারা রাতে মৃত্য ব্যক্তির দাফনকাজ সম্পন্ন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই