তারিখ : ০২ জুলাই ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

শ্রীপুরে শীতলক্ষ্যা নদীতে ডুবে কিশোরীর মৃত্যু

শ্রীপুরে শীতলক্ষ্যা নদীতে ডুবে কিশোরীর মৃত্যু
[ভালুকা ডট কম : ২৩ জুন]
গাজীপুরের শ্রীপুরে শীতলক্ষ্যা নদীতে ডুবে কিশোরী কণিকা  আক্তারের (১৬) মৃত্যু হয়েছে। নিহত কণিকা উপজেলার কাওরাইদ ইউনিয়নের ধামলই গ্রামের কামাল হোসেনের মেয়ে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় ওই গ্রামের কিনারাঘাট এলাকার শীতলক্ষ্যা নদী থেকে কিশোরীর লাশ উদ্ধার করেন ময়মনসিংহের ভালুকা ফায়ার সার্ভিসের কর্মীরা। ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আল মামুন এর সত্যতা নিশ্চিত করেছেন।

ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আল মামুন স্থানীয়দের বরাত দিয়ে জানান, কণিকা সকাল সাড়ে ১০ টার বাড়ির পাশের জমিতে শাক তুলতে যায়। বৃষ্টিতে জমির মাটি নরম হয়ে যাওয়ায় তার পায়ে কাদা লাগে। নদীর পানিতে পায়ের কাদা পরিষ্কার করতে গেলে পা পিছলে নদীতে পড়ে যায়। স্থানীয়রা বিষয়টি দেখে তার স্বজনদের খবর দেয়। স্বজনেরা আসার আগেই সে পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে ময়মনসিংহ ও ভালুকা ফায়ার সার্ভিসের ডুবুরি দল দেড় ঘন্টা চেষ্টা করে কিশোরীর লাশ উদ্ধার করে। তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৭৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই