তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্ত্রীর দায়ের কোপে স্বামী আহত,স্ত্রী আটক

ভালুকায় সমিতির কিস্তির টাকা চুরি হওয়াকে কেন্দ্র করে স্ত্রীর দায়ের কোপে স্বামী আহত
[ভালুকা ডট কম : ২৪ জুন]
ভালুকায় স্বামীর সঞ্চিত সমিতির কিস্তির টাকা চুরি হওয়ার ঘটনায় স্ত্রীর দায়ের কোপে স্বামী নজরুল ইসলাম (৪০)গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় স্বামী বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ তার স্ত্রী কমলি খাতুন (৩৫) কে আটক করে।  ঘটনাটি ঘটে মঙ্গলবার রাত ২টায় উপজেলার উথুরা ইউনিয়নের ঝাঁটিয়া গ্রামে।

মামলা সূত্রে জানাযায়, উপজেলার ঝাঁটিয়া গ্রামের নজরুল ইসলামের সাথে তিন মাস পূর্বে পাশ্ববর্তী ত্রিশাল উপজেলার রাইমনি গ্রামের তোফাজ্জল হোসেনের মেয়ে কমলি খাতুনের বিয়ে হয়। স্বামী নজরুল ইসলাম ভ্যান চালক। তিনি ভ্যান চালিয়ে সমিতির কিস্তির জন্য টাকা সঞ্চয় করে ঘরে রাখেন। সঞ্চিত টাকা ঘর থেকে চুরি হয়ে যায়। ঘটনার রাতে এ নিয়ে স্বামী তার স্ত্রীকে দুষারোপ করায় দুজনের মাঝে ব্যাপক ঝগড়া হয়। শেষ পর্যন্ত খোঁজাখুজি করে ঘরের ট্রাংকের নিচে চুরি হওয়া দু হাজার টাকা নজরুল পেয়ে যান। টাকা চুরির ঘটনার জের ধরে রাতে কমলি খাতুন দা দিয়ে নজরুলকে কোপিয়ে আহত করে। দায়ের কোপে তাঁর বাহু ও হাত কেটে রক্তাক্ত জখম হয়। নজরুলকে উদ্ধার করে রাতেই উথুরা বাজারের পল্লী চিকিৎসক হামিদ মিয়ার চেম্বারে নিয়ে আসলে তিনি দুই ক্ষত স্থানে বেশ কয়েকটি সেলাই দিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। মঙ্গলবার সকালে আহত নজরুল চিকিৎসার জন্য ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে তাকে উন্নতি চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

বুধবার নজরুল বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা করলে পুলিশ তার স্ত্রীকে আটক করেন।ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। এক নারী আসামীকে আটক করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই