তারিখ : ০২ জুলাই ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় করোনা উপসর্গ নিয়ে প্রথম মুক্তিযোদ্ধার মৃত্যু

ভালুকায় করোনা উপসর্গ নিয়ে প্রথম বীর মুক্তিযোদ্ধার মৃত্যু দাফন সম্পুর্ন
[ভালুকা ডট কম : ২৬ জুন]
ভালুকা উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের ভান্ডার গ্রামের বাসিন্দা পল্লী চিকিৎসক বীর মুক্তিযোদ্ধা পল্লী চিকিৎসক ছানোয়ার হোসেন ওরফে ছনু ডাক্তার (৮৫)  শুক্রবার সকালে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন  করোনার উপসর্গ নিয়ে ইন্তেকাল করেন  (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন) ।

তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিক সহ বিভিন্ন রােগে ভুগছিলেন। তিনিই প্রথম বীর ‍মুক্তিযোদ্ধা ভালুকা উপজেলায় করোনা উপসর্গ নিয়ে মারাযান। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ নাতী-নাতনী রেখে গেছেন। ছনু ডাক্তার  জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ভালুকা উপজেলা শাখার আহবায়ক রুহুল আমিনের পিতা।

উপজেলা নির্বাহী অফিসার জনাব মাসুদ কামালের স্বেচ্ছাসেবী টিম তাকওয়া টিম কে দাফন কাফনের নির্দেশ দিলে তাকওয়া টিম শুক্রবার বাদ আছর মুরহুমের গোসল  সম্পন্ন মরহুমের জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে  দাফন করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৭৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই