তারিখ : ০৬ জুলাই ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে জেলা আঃলীগের বৃক্ষরোপণ কর্মসুচী

গৌরীপুরে রীরঙ্গনা সখিনার সমাধিস্থলে জেলা আঃলীগের বৃক্ষরোপণ কর্মসুচী
[ভালুকা ডট কম : ২৭ জুন]
মুজিববর্ষ উপলক্ষে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে ময়নমসিংহ জেলা আওয়ামীলীগের উদ্দ্যোগে (২৭ জুন) শনিবার দুপুরে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের কুমড়ী গ্রামে ঐতিহাসিক বীরাঙ্গনা সখিনার সমাধি স্থলে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উদ্দ্যোগে বৃক্ষরোপন কর্মসুচী পালন করা হয়।

বৃক্ষরোপন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৪৮ ময়মনসিংহ ৩ গৌরীপুর থেকে নির্বাচিত সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহম্মেদ এমপি। কর্মসূচীর উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের  সাধারন সম্পাদক এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা আঃলীগের যুগ্ন সাধারন সম্পাদক শওকত জাহান মুকুল, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. সামিউল আলম লিটন, যুব ও ক্রীড়া সম্পাদক রেজাউল হাসান বাবু, সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ভাসানী, ভাংনামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জেলা আঃলীগ নেতা অধ্যাপক মফিজুর নুর খোকা, মাওহা ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন,  গৌরীপুর উপজেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা যুবলীগের সদস্য তানজীর আহম্মেদ রাজীর, উপজেলা তাতীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান টিটন, মাওহা ইউনিয়ন আঃলীগের সভাপতি নূর মোহাম্মদ কালন, সাধারন সম্পাদক কবির উদ্দিন কবির, গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুক্তাদির শাহীন, সাধারন সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু, পৌর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক উমর ফারুক স্বাধীন, ময়মনসিংহ জেলা মানবাধিকার কমিশনের দপ্তর সম্পাদক সাজ্জাতুল ইসলাম সাজ্জাত প্রমুখ।

বৃক্ষ রোপনকালে জেলা আওয়ামীলীগের সাধারন সস্পাদক   বলেন, দেশের  ক্রান্তিলগ্নে আওয়ামীলীগের গুরুত্ব অপরিসীম। তিনি বলেন সারা দেশে  বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র নিদের্শে  মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামীলীগ। তিনি ঐতিহাসিক বীরাঙ্গনা সখিনার সমাধি স্থলে একটি পর্যটন কমপ্লেক্স নির্মান করার ব্যবস্থা করা হবে  বলে এলাকাবাসীকে প্রতিশ্রুতি দেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৭৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই