তারিখ : ০৬ জুলাই ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় চাঁদাবাজির অভিযোগে দু’জন আটক

ভালুকায় মহা-সড়কে চাঁদাবাজির অভিযোগে দু’জন আটক
[ভালুকা ডট কম : ২৭ জুন]
ঢাকা-ময়মনসিংহ মহা-সড়কের ভালুকা বাসস্ট্যান্ডে যাত্রীবাহী বাস থেকে চাঁদাবাজির অভিযোগে শনিবার বিকালে ভরাডোবা হাইওয়ে ফাঁড়ি পুলিশ চাঁদাবাজির টাকাসহ দুজনকে আটক করেছে। এ ঘটনায় হাইওয়ে পুলিশ বাদী হয়ে রাতেই ভালুকা মডেল থানায় একটি মামলা করেছে।

মামলা সূত্রে জানাযায়,দীর্ঘ দিন যাবত একটি চাঁদাবাজ চক্র মহা-সড়কের ভালুকা বাসস্ট্যান্ডসহ বিভিন্ন এলাকায় বাস,ট্রাকসহ বিভিন্ন যানবাহন থেকে চাঁদাবাজি করে আসছিল। ঘটনার সময় গোপন সংবাদের ভিত্তিতে ভরাডোবা হাইওয়ে ফাড়ির এস,আই আশরাফ উদ্দিনের নেতৃত্বে বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে নগদ টাকাসহ দুইজনকে আটক করে। আটককৃতরা হলেন, বাস মালিক সমিতির প্রতিনিধি হালুয়াঘাট পৌরসভার খয়রাকুড়ি এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে রাকিব হোসেন রাসেল(৩৩) ও  শ্রমিক ইউনিয়নের প্রতিনিধি ত্রিশাল উপজেলার মুখ্যপুর গ্রামের আবুল কাশেমের ছেলে মোফাজ্জল হোসেন (৪২)। এ সময় তাদের সাথে থাকা অন্যান্য চাঁদাবাজরা পালিয়ে যায়।

এ ঘটনায় ভরাডোবা হাইওয়ে ফাড়ির আই,সি এস,আই হাদিউল ইসলাম বাদী হয়ে দুই জনের নামে চাঁদাবাজির একটি মামলা করেন।এস,আই হাদিউল ইসলাম জানান, দীর্ঘ দিন যাবত ভালুকা বাসস্ট্যান্ড এলাকার সহ বিভিন্ন জায়গায় মালিক সমিতি ও বিভিন্ন শ্রমিক সংগঠনের নামে বাস,ট্রাকসহ বিভিন্ন যানবাহনে চাঁদাবাজি করে আসছিল। সেই প্রেক্ষিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে এ অভিযোগ পরিচালনা করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৭৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই