তারিখ : ০৬ জুলাই ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুর ওসি’র স্ট্যাটাসে সন্তানকে খুঁজে পেলো মা-বাবা

গৌরীপুর ওসি’র ফেসবুক স্ট্যাটাসে সন্তানকে খুঁজে পেলো মা-বাবা
[ভালুকা ডট কম : ২৮ জুন]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার গৌরীপুর সদর ইউনিয়নের শালিহর গ্রামের ৮ বছরের হৃদয়কে বাবা শাসন করায় সে অভিমান করে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। পরে সে ট্রেনে করে শ্যামগঞ্জ রেলওয়ে স্টেশনে নেমে সেখানে ঘুরাফেরা করছিলো। এক পর্যায়ে এলাকার লোকজনের কাছ থেকে খবর পেয়ে গৌরীপুর থানার পুলিশ স্থানীয় লোকজনের সহযোগিতায় শনিবার (২৭ জুন) রাতে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

শিশুটি পুলিশের কাছে শুধু তার নাম হৃদয় মিয়া, পিতা-কামাল হোসেন, মাতা-রহিমা বেগম ছাড়া সঠিক আর কোন ঠিকানা বলতে পারছিলো না। অনেক চেষ্টার পরও যখন শিশুটির অভিভাবকের সন্ধান পাওয়া যায়নি। তখন পরদিন (২৮জুন) রবিবার গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন খান তার ফেসবুকে শিশুটির ছবি আপলোড করে একটি স্ট্যাটাস দেন। এ ফেসবুক স্টাটাসের মাধ্যমে  গৌরীপুর উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের শালীহর গ্রামের কামাল মিয়া জানতে পারেন তার হারিয়ে যাওয়া ছেলে হৃদয় গৌরীপুর থানায় পুলিশ হেফাজতে রয়েছে।পরে (২৮জুন) রবিবার দুপুরে পুলিশের হেফাজত থেকে হৃদয়কে বাড়িতে নিয়ে যান বাবা কামাল মিয়া।

কামাল মিয়া জানান, বাড়িতে লেখাপড়ার জন্য (২৭জুন) শনিবার হৃদয়কে একটু শাসন করেছিলেন। এতে রাগ করে ওইদিন বিকেল থেকে বাড়ী থেকে নিখোঁজ হয় হৃদয়। হৃদয় নিখোঁজের পর অত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খুঁজাখুঁজি করেও ছেলের সন্ধান পাননি তারা। পরদিন গৌরীপুর থানার ওসির ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানতে পারেন তার ছেলেকে শ্যামগঞ্জ থেকে উদ্ধার করে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন খান জানান,  (২৮জুন) রবিবার দুপুর ১২ টার দিকে স্থানীয় জনপ্রতিনিধি রানী বেগমের উপস্থিতিতে হৃদয়কে তার বাবা কামাল মিয়ার কাছে হস্তান্তর করা হয়েছে। সন্তান ফিরে  পেয়ে অফিসার্স ইনচার্জ বোরহান উদ্দিন খান এর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন হৃদয়ের পিতা কামাল মিয়া। এই মুহুর্তটি ছিলো অত্যন্ত আবেগ ঘন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৭৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই