তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় তালিকা ভুক্তির দাবীতে মানব বন্ধন

নওগাঁয় এ্যাডভোকেট হিসাবে তালিকা ভুক্তির দাবীতে মানব বন্ধন
[ভালুকা ডট কম : ৩০ জুন]
বাংলাদেশ বার কাউন্সিলের ২০১৭/২০২০ সালের প্রিলিমারী এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ন অনতিবিলম্বে এ্যাডভোকেট হিসাবে তালিকা ভুক্তির দাবীতে নওগাঁয় মানববন্ধন কর্মসুচী পালন করেছে জেলার পরীক্ষায় উর্ত্তীর্ন শিক্ষানবিশবৃন্দরা। মঙ্গলবার শহরের উকিলপাড়ায় জেলা প্রেস ক্লাবের সামনের সড়কে ২ ঘন্টাকাল ব্যাপী এই মানববন্ধন কর্মসুচী পালন করে।

মানব বন্ধন চলাকালে বক্তব্য রাখেন, জেলা কমিটির আহবায়ক শামীমুর রেজা রনি, যুগ্ম আহবায়ক রানা হোসেন ও আতাউর রহমান প্রমুখ। বক্তারা বলেন, আমরা দীর্ঘদিন থেকে এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ন হয়েও এ্যাডভোকেট হিসাবে তালিকা ভুক্তি হতে পারি নাই। প্রতি বছর বার কাউন্সিল থেকে তালিকাভুক্তি দেয়ার কথা থাকলেও তা দেয়া হচ্ছে না। কেহ কেহ ৮/১০ বছর ধরেও পাশ করে বসে আছে তারা এ্যাডভোকেট হিসাবে তালিকা ভুক্তি হতে পারে নাই। অনতিবিলম্বে এ্যাডভোকেট হিসাবে তালিকা ভুক্তির জন্য প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আশু দৃষ্টি কামনা করেছেন তারা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই