তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গাছের চারা রোপন ও বিতরন করলেন-এমপি

ভালুকায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে গাছের চারা রোপন ও বিতরন করলেন-এমপি ধনু
[ভালুকা ডট কম : ০৫ জুলাই]
ভালুকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীর কর্মসূচীর অংশ হিসেবে সারা দেশের ন্যায় ভালুকা উপজেলা পরিষদ হলরুমে উপজেলার বিভিন্ন গ্রামে ও শিক্ষাপ্রতিষ্ঠানের আঙ্গিনায় বৃক্ষরোপনের জন্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,মাদ্রাসা,এতিমখানা প্রধানদের হাতে ফলজ ও বনজ বৃক্ষের চারা তুলে দেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।

কর্মসুচীর শুরুতে (৫জুলাই) রবিবার দুপুরে ভালুকা উপজেলা পরিষদ চত্বরে তিনি গাছের চারা লাগিয়ে কর্মসুচীর উদ্ধোধন করেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু,বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,উপজেলা কৃষকলীগের সভাপতি আহসান হাবিব মোহন, সাধারন সম্পাদক আতিকুল ইসলাম জাকারিয়া,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজিব, এছাড়া উপজেলা আওয়ামীলীগ,কৃষকলীগ.ছাত্রলীগের নেতাকর্মীসহ আরো অনেকে  উপস্থিত ছিলেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই