তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু

নওগাঁর মান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন
[ভালুকা ডট কম : ০৬ জুলাই]
নওগাঁর মান্দা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা স.ম জসিম উদ্দিন করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার (৬ জুলাই) সকাল ৮টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যন। তার মৃত্যুতে উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

মান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা    ডা. মুহাম্মদ মশিউর রহমান বলেন, জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার (২ জুলাই) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে নিয়ে আসা হয়। আমরা করোনাভাইরাস পরীক্ষা করার জন্য পরামর্শ দিয়েছিলাম। সেদিন তিনি করোনা নমুনা দেননি। তিনি যখন বেশি অসুস্থ হয়ে পড়েন পরদিন শনিবার সকাল ৭টার দিকে আবারও তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এসময় আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া এবং করোনা নমুনা সংগ্রহ করা হয়। এরপর অবস্থা গুরুত্বর হওয়ায় অক্সিজেন দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ৩০ নম্বর করোনা ইউনিটে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি সোমবার সকালে মারা যান। তবে করোনা রিপোর্ট এখনো পাওয়া যায়নি।

মান্দা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল হালিম করোনা উপগর্স নিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান স.ম জসিম উদ্দিন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলা পরিষদের পক্ষ থেকে আমরা সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছি।

উল্লেখ্য, গত ৫ই জুন মুক্তিযোদ্ধা স.ম জসিম উদ্দিনের দ্বিতীয় ছেলে এসএম সামসুজ্জোহা মন্টু (৩৩) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে যান। এরপর তিনি মনের দিক থেকে ভেঙে পড়ায় দিন দিন অসুস্থ্যতা বোধ করছিলেন স.ম জসিম উদ্দিন। বর্তমানে তিনি দুই স্ত্রী, তিনি ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই