তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পিকআপ বিদ্যুতায়িত হয়ে নিহত ১ আহত ২

ভালুকায় দুর্ঘটনা কবলিত পিকআপ বিদ্যুতায়িত হয়ে নিহত ১ আহত ২
[ভালুকা ডট কম : ০৮ জুলাই]
ভালুকায় দুর্ঘটনা কবলিত মাছের খাদ্যবাহী পিকআপ বিদ্যুতায়িত হয়ে মো. কাজল মিয়া(৩৫) নামের একজন ঘটনাস্থলেই নিহত এবং অপর দুইজন আহত হয়েছেন। বুধবার (০৮ জুলাই) বেলা ১১টারদিকে ভালুকা পৌসভার কাঠালী এলাকায় ওই ঘটনাটি ঘনে। মারা যাওয়া কাজল উপজেলার মামারিশপুর গ্রামের মোছলেম উদ্দিনের ছেলে। ওই ঘটনায় আহত শাহীন ও আল আমীনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

থানা পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, ঘটনার সময় পিকআপে করে কাঠালী এলাকার একটি মাছের খামারে খাদ্য নেওয়া হচ্ছিল। ওই সময় পিকআপটি নিয়ন্ত্রন হারিয়ে পাশের একটি ঘরে ধাক্কা লাগে। এতে, ওই ঘরের বিদ্যুৎ সংযোগটি ছিঁড়ে গিয়ে পিকআপটি বিদ্যুতায়িত হয়ে ওই হতাহতের ঘটনাটি ঘটে। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।ভালুকা মডেল থানার সেকেন্ড অফিসার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই