তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে আব্দুল মমিনের ১৬তম মৃত্যু বার্ষিকী পালিত

মদনে আব্দুল মমিনের ১৬তম মৃত্যু বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সভাপতি মন্ডলীর সদস্য,  খাদ্য  মন্ত্রী,  ভাটি বাংলার উন্নয়নের রূপকার ও নেত্রকোনা জেলার সম্ভ্রান্ত খান পরিবারের সদস্য প্রয়াত নেতা এডঃ আব্দুল মমিন এর ১৬ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার  নেত্রকোনা জেলার মদন উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে  মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  এ সময় উপস্থিত ছিলেন মদন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল কদ্দুছ, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, মদন পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার শামীম,আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুল বাশার খান এখলাছ, জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম হান্নান, আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম মোস্তফা, সেচ্ছা সেবক লীগের সভাপতি লিটন বাঙ্গালী,  উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার শাহাদাত সানোয়ার সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন উলামা লীগের সভাপতি হাবিবুর রহমান সন্জু।

জীবদ্দশায় তিনি মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াাম সদস্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্যাবিনেটের খাদ্য, ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রী এবং শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই