তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাদুল্যাপুরে বিএনপির এবং জাতীয় কৃষক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

সাদুল্যাপুরে বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৩ আগস্ট]
গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়ন বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠান শুক্রবার বিকালে ভাতগ্রাম হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ভাতগ্রাম ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কাশেম বিএসসির সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ও জেলা বিএনপির সহ-সভাপতি অধ্যাপক ডা. মইনুল হাসান সাদিক। উপজেলা বিএনপির সভাপতি ছামছুল হাসান ছামছুল, সাধারন সম্পাদক এ্যাড: আব্দুস ছালাম মিয়া, প্রচার সম্পাদক ছামছুল হক মধু, যুবদলের সভাপতি আব্দুল হামিদ মিয়া, ছাত্র বিষয়ক সম্পাদক আনারুল ইসলাম, জিয়া পরিষদের মোস্তফা রহমান, মোস্তাফিজার রহমান বাবু প্রমূখ।

সাদুল্যাপুরে জাতীয় কৃষক সমিতির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
জাতীয় কৃষক সমিতি সাদুল্যাপুর উপজেলা শাখার উদ্যোগে গতকাল শুক্রবার বিকালে শহরের মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইফতার পূর্ব আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় কৃষক সমিতি সাদুল্যাপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক কৃষক নেতা ককামরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা জাসদের সাবেক সভাপতি অধ্যাপক আনছার আলী সরকার, মিলন মিয়া, খলিলুর রহমান, মিন্টু মিয়া, আনোয়ার হোসেন, সেকেন্দার আলী, সাহারানী, সাইফুল ইসলাম ও আব্দুস ছালাম প্রমূখ। 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই