তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঈদের শুভেচ্ছা-ঈদ মোবারক

ঈদের শুভেচ্ছা-ঈদ মোবারক
[ভালুকা ডট কম : ০৮ আগস্ট]
ও মোর রমযানের ওই রোযার শেষে এলো খুশির ঈদ ঈদ মানে হাসি খুশি। ঈদ মানে আনন্দ। তাই ঈদ হোক বিশ্বের সকল মুসলামানের জন্য ভ্রতৃত্ব বন্ধনের প্রধান হাতিয়ার। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানাই সকলকে।

মুসলমানদের বছরে বড় দুটি উৎসব হলো ঈদুল ফিতর ও ঈদুল আযহা। ঈদ আরবী শব্দ এর আভিধানিক অর্থ হলো আনন্দন, খুশি ও উৎসব করা। আর ফিতর আরবী শব্দ এর শাব্দিক অর্থ হলো ফিরে আসা, ভঙ্গ করা তাই একমাস সিয়াম সাধনার পর তা ভঙ্গ করে সাবেক অবস্থায় ফিরে আসাকে ঈদুল ফিতর বলা হয়।

আমাদের জীবনে ঈদ আসুক বার বার আনন্দের বারতা নিয়ে। আমাদের কাছে ঈদের শিক্ষা হোক এমন ধনী-গরীব, ছোট-বড় সকল ভেদাভেদ ভূলে গিয়ে আগামী দিনগুলোতে কাঁদে কাঁদ মিলিয়ে চলব। ঈদের দিন আমরা সমাজের সকল মানুষ ঈদগাহে ঈদের নামায শেষে কোলাকুলি করি এ যেন ইসলামের আরেকটি শিক্ষা মানুষে মানুষে ভেদাভেদ ভূলার। অনলাই পত্রিকা ভালুকা ডট কম পরিবারের সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক

হেলাল উদ্দিন লিটন
তজুমদ্দিন প্রতিনিধি



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভেচ্ছা বাণী বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই