তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার হবিরবাড়ী ইউনিয়নের রাস্তার বেহাল দশা,দেখার কেউ নাই

ভালুকার হবিরবাড়ী ইউনিয়নের রাস্তার বেহাল দশা,দেখার কেউ নাই
[ভালুকা ডট কম : ১১ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলার হবিরবড়ী ইউনিয়নের জামিরদিয়ার সকল রাস্তা চলা-চলের অনুপযোগি হয়ে পরেছে,প্রতিনিয়ত এই রাস্তা গুলো দিয়ে বিভিন্ন কল কারখানার কভার্ট ভ্যান, ট্রাক, অটো রিকসা সহ ভিবিন্ন প্রকার যান প্রতিদিন স্বীকার হচ্ছে দূর্ঘটনার আর যাত্রীরা পরছেন চরম দূর্ভোগে ।

শিল্প নগর হিসেবে পরিচিত জামিরদিয়া এলাকার রাস্তার দুই পাশ দিয়ে রাস্তার চেয়ে উচু বাড়ী ও দোকানপাট থাকায় এবং পানি নিষ্কাশনের কোন ব্যবস্থা না থাকার কারণে সামান্য বৃষ্টিতেই রাস্তায় পানি জমে ডোবাতে পরিনত হয়ে জন জীবনে সৃষ্টি করে চরম দূর্ভোগ। ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের জামিরদিয়া এলাকার পূর্ব ও পশ্চিম পাশের প্রায় ১ কিলোমিটার রাস্তার এ বেহাল দশা সবচে বেশি।

শিল্প নগরী হওয়ায এই রাস্তা দিয়ে প্রতিদিন চলাচল করে কয়েক হাজার শ্রমিক ও স্কুল গামী শিক্ষার্থী। রাস্তার এই বেহাল দশার কারনে স্কুল গামী শিক্ষার্থী সময় মত যেতে পাচ্ছে না স্কুলে। শ্রমিকরা সময় মত যেতে পাচ্ছে না নিজ নিজ কর্মস্থলে।প্রতিনিয়ত  ঘটছে নানা দূর্ঘটনা।

এই ব্যাহাল রাস্তা গুলো জন চলাচলের উপযোগি করে তোলার জন্য পানি নিষ্কাশন ব্যবস্থা সহ দ্রুত সংস্কারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন এলাকাবাসী। 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই