তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান

ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান
[ভালুকা ডট কম : ১৫ সেপ্টেম্বর]
শিক্ষাই জাতির মেরুদন্ড । শিক্ষাই পারে কোনো জাতিকে উন্নতির স্বর্ণ শিকরে পৌছে দিতে। আর তাই শিক্ষার্থীদের শিক্ষা অর্জনে আগ্রহী করে তোলার জন্য গত পাঁচ বছর যাবৎ হবিরবাড়ী ইউনিয়নের প্রাথমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করে আসছে আব্দুল গণি বৃত্তি ফাউন্ডেশন।

২০১২সালে  হবিরবাড়ী ইউনিয়নের ৩১টি বিদ্যালয়ের ৬৮০জন শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে।অংশগ্রহণ কারী শিক্ষার্থীর মাঝে ৫১জন ট্যালেটফুল এবং ১২৫জন সাধারণ গ্রেড এ বৃত্তি প্রাপ্ত হয়। বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীর মাঝে ১৪ সেপ্টেম্বর একটি প্রশংসাপত্র ও নগদ অর্থ প্রাদান করা হয়। যারা ট্যালেটফুল এ বৃত্তি প্রাপ্ত হয় তাদেরকে ১০০০টাকা এবং যারা সাধারণ গ্রেড এ বৃত্তি প্রাপ্ত হয় তাদেরকে ৫০০টাকা দেওয়া হয়।

আব্দুল গণি বৃত্তি ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত বৃত্তি প্রধান অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন হবিরবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান ময়মনসিংহ জেলা(দ)বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক বাংলাদেশ ইউনিয়ন ফোরামের কেন্দ্রীয় মহাসচিব ময়মনসিংহ-১১ভালুকা আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মুহাম্মদ মোর্শেদ আলম বিশেষ অথিতি ছিলেন আশপাঠার নির্বাহী পরিচলক আলহাজ্ব মোহাম্মদ রশিদ, হবিরবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জামাল সহ আব্দুল গণি বৃত্তি ফাউন্ডেশন এর সকল সদস্য।আরো উপস্থিতছিলেন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থী অংশগ্রহণ কারী বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থীদের অবিভাবক বৃন্দ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই