তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিশ্ব শিক্ষক দিবস- ২০১৩ উপলক্ষ্যে বরেণ্য শিক্ষক সম্মাননা প্রদান

বিশ্ব শিক্ষক দিবস- ২০১৩ উপলক্ষ্যে বরেণ্য শিক্ষক সম্মাননা প্রদান
[ভালুকা ডট কম : ০৫ অক্টোবর]
৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) এর ড. এম, এ, ওয়াজেদ মিঞা অডিটরিয়ামে বাংলাদেশ কারিগরি শিক্ষা কল্যাণ সমিতি, ময়মনসিংহ এর আয়োজনে দেশের চার জন বরেণ্য শিক্ষককে সম্মাননা প্রদান করা হয়।

সম্মাননা প্রাপ্ত শিক্ষাবিদগণ হলেন অধ্যাপক যতীন সরকার, অধ্যক্ষ নারায়ন চন্দ্র সাহা, অধ্যক্ষ মো: শামসুর রহমান এবং প্রফেসর ডা: এ, আই, এম মোফাখ্‌খারুল ইসলাম (মরনোত্তর)।

শিক্ষক সম্মাননা প্রদানের এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভিসি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড. মো: রফিকুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম সচিব ও ন্যাপ এর মহাপরিচালক মো: নাজমুল হাসান খান, যুগ্ম সচিব ও বাকাশিবো এর সচিব ড. মো: আব্দুল হক তালুকদার, জেলা প্রশাসক, ময়মনসিংহ মোস্তাকিম বিল্লাহ ফারুকী, বিনা এর মহাপরিচালক, ড. মো: আব্দুস সাত্তার, বাকাশিবো এর পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো: রফিকুল ইসলাম মীর, ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজ এর অধ্যক্ষ ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন।

এ সম্মাননা প্রদান অনুষ্ঠানে উল্লিখিত চারজন বরেণ্য শিক্ষকের হাতে সমিতির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও নগদ দশ হাজার টাকা তুলেদেন অতিথিবৃন্দ। ময়মনসিংহ অঞ্চলের বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আগত প্রায় পাঁচ শতাধিক প্রতিষ্ঠান প্রধান, প্রতিষ্ঠাতা ও শিক্ষকমন্ডলীর উপস্থিতিতে অনুষ্ঠিত এ সম্মাননা প্রদান অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ে দিবসের মহাত্ম বর্ণনা করে বক্তব্য রাখেন অতিথিবৃন্দ।

সম্মাননা প্রদানের ফাঁকে ফাঁকে পরিবেশিত হয় দলীয় নৃত্য। সমিতির সাধারণ সম্পাদক অধ্যক্ষ এ, আর, এম শামছুর রহমান লিটন ও সভাপতি মো: নাজমুল ইসলামের বক্তব্যের মাধ্যমে প্রথম পর্বের সমাপ্তি ঘোষিত হয়। মধ্যহ্ন ভোজনের পর পরিবেশিত হয় চ্যানেল আই সেরা কন্ঠ লীজা ও রিংকুর গান।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই