তারিখ : ২৩ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

এম ওসমান {ভালুকা ডট কম} যশোর

যশোরে ইউএস ডলারসহ ৪ হুন্ডি ব্যবসায়ী আটক

২২ জানুয়ারী ২০২১ ০৪:৪৫ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী] যশোরে ১ লক্ষ নব্বই হাজার ইউএস ডলারসহ ৪ হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। শুক্রবার দুপুরে শহরের হামিদপুর এলকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন মিঠু মন্ডল (২৭), শহিদুল ইসলাম (২৩), সোহেল রানা (৪০) ও রাকিবুল হাসান সাগর (২০)। তাদের বাড়ি যশোর ও বেনাপোলের বিভিন্ন এলাকায়।

বিস্তারিত...

শার্শার বাগআাঁচড়ায় এনজিও কর্মি পরিচয়ে শিশু চুরি

২০ জানুয়ারী ২০২১ ০৩:৫৭ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী] যশোরের শার্শার বাগআঁচড়ায় এনজিও কর্মি পরিচয় দিয়ে সরকারি অনুদানের প্রলোভন দেখিয়ে এক নারীর ২৪ দিনের পুত্র সন্তান চুরির ঘটনা ঘটেছে। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে ঘটনাটি ঘটে শার্শা উপজেলার বাগআঁচড়া বাজারের রিফাত হোটেলে। ভিডিও ফুটেজে এক নারীকে ওই শিশুটি নিয়ে যেতে দেখা গেলেও বোরকাপরা ও মুখ ঢাকা থাকায় শনাক্ত করা সম্ভব হয়নি।

বিস্তারিত...

বেনাপোল ইমিগ্রেশনে ভূয়া সিআইডি কর্মকর্তা আটক

২০ জানুয়ারী ২০২১ ০৩:৫৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী] যশোরের বেনাপোল ইমিগ্রেশন থেকে রিন্টু মিত্র (৪৫) নামে এক ভুয়া সিআইডি কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন কাস্টমস ভবন থেকে পুলিশ সদস্যরা তাকে আটক করে। আটক রিন্টু মিত্র সাতক্ষীর সদরের কাটিয়া গ্রামের মৃত দেব প্রসাদের ছেলে।

বিস্তারিত...

শার্শায় ভ্রাম্যমান আদালতে অবৈধ ক্লিনিক মালিকে জরিমানা

১৯ জানুয়ারী ২০২১ ০৪:১৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৯ জানুয়ারী] যশোরের শার্শার বাগআঁচড়ায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে বিভিন্ন অনিয়মের অভিযোগে একটি নাম বিহীন অবৈধ ক্লিনিক মালিক ডাঃ আব্দুল জলিলকে ১লক্ষ টাকা জরিমানা এবং ক্লিনিকটি সিলগালা করে বন্ধ ঘোষনা করেছেন। মঙ্গলবার বেলা ১২টার সময় এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসনা শারমিন মিথী।

বিস্তারিত...

শার্শায় ব্যাটারীচালিত ভ্যান উল্টে এক মহিলার মৃত‍‍্যু

১৫ জানুয়ারী ২০২১ ০৪:০৪ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৫ জানুয়ারী] যশোরের শার্শা উপজেলার লক্ষ্মণপুর এলাকায় ব্যাটারীচালিত ভ্যান উল্টে জামেনা বেগম (৬০) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা ১২টার সময় উপজেলার লক্ষণপুর এলাকায় কাশেমের মোড়ে এই দূর্ঘটনা ঘটে। নিহত জামেনা বেগম উপজেলার গোড়পাড়া গ্রামের শামছুর সর্দারের স্ত্রী। এ ঘটনায় ভ্যান চলাক ভনু মিয়া (৫০) গুরুতর আহত হয়েছেন।

বিস্তারিত...

শার্শায় শিক্ষক-কর্মচারী ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন

০৮ জানুয়ারী ২০২১ ১১:০৯ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৮ জানুয়ারী] ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে যশোরের শার্শা উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শার্শা উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড (কাল্ব) এর সার্বিক সহযোগিতায় শুক্রবার সাড়ে ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলার নাভারণ হক

বিস্তারিত...

যশোরের শার্শার ফ্রি-খাবার বাড়িতে কম্বল বিতরণ

১৮ ডিসেম্বর ২০২০ ০৬:১২ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৮ ডিসেম্বর] “লাগলে নিয়ে যান, থাকলে দিয়ে যান” এই শ্লোগানকে সামনে রেখে যশোরের শার্শা উপজেলার নাভারণের ফ্রি-খাবার বাড়িতে এতিম ও সুবিধা বঞ্চিতদের মাঝে কম্বল বিতরণ এবং মানবতার খাম্বা উদ্ভোধন করা হয়েছে।শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকালে বুরুজবাগান পাইলট বালিকা বিদ্যালয় সংলগ্ন ফ্রী খাবার বাড়িতে যশোরের নাভারণ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার

বিস্তারিত...

বেনাপোল কাস্টমসে ঘুষের অভিযোগে ২ কর্মকর্তা প্রত্যাহার

২৯ নভেম্বর ২০২০ ০৫:১১ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৯ নভেম্বর] যশোরের বেনাপোল ইমিগ্রেশন কাস্টমসে আমদানী যোগ্য মালামাল পাসপোর্টপোর্ট যাত্রীর মাধ্যমে ঘুষ বাণিজ্য করে ছেড়ে দেওয়ার অভিযোগে ২ কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে।শুক্রবার সন্ধ্যায় ২ কাস্টমস কর্মকর্তাকে চেকপোস্ট কাস্টমস তল্লাশী কেন্দ্র থেকে প্রত্যহার করে কাস্টস হাউজে নেওয়া হয়েছে। প্রত্যহারকৃতরা হলেন, কাস্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা শামিম হোসেন ও আমিনুর রহমান।

বিস্তারিত...

যশোরে বিটিইএ'র উদ্যোগে গুণীজন সংবর্ধনা

২১ নভেম্বর ২০২০ ০৫:৫৯ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২১ নভেম্বর] বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার্স অ্যাসোসিয়েশনের (বিটিইএ) উদ্যোগে গুণীজন সংবর্ধনা ও যশোর উইম্যান স্ট্যান্ডিং অ্যাসোসিয়েশনের কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যয় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল আর নাসের ও

বিস্তারিত...

শার্শায় বৈদ‍্যতিক সর্টসার্কিটের অগ্নিকান্ডে ঘর পুড়ে ছাই

১৬ নভেম্বর ২০২০ ০৯:৩০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৬ নভেম্বর] যশোরের শার্শায় বৈদ‍্যতিক সর্টসার্কিটের কারণে অগ্নিকান্ডে একটি ঘর পুড়ে ছায় হয়ে গেছে। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার উলাশি ইউনিয়নের মাঠিপুকুরিয়া গ্রামের কৃষক নুরু মিয়ার বাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। নুরু জানান, সকালে ধান ঝাড়ার মেশিনে বিদ্যুৎ সংযোগ দেওয়ার কিছুক্ষণ পরে বাড়িতে থাকা মিটার থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে

বিস্তারিত...

    সর্বশেষ সংবাদ

    অনলাইন জরিপ

    • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
      ভোট দিয়েছেন ১৩০০ জন
      হ্যাঁ
      না
      মন্তব্য নেই