তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর নামাজগড় বিশ্ববিদ্যালয় মাদ্রাসার শিক্ষার্থীদের মানব বন্ধন

নওগাঁর নামাজগড় বিশ্ববিদ্যালয় মাদ্রাসার শিক্ষার্থীদের মানব বন্ধন
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
 শিক্ষকদের উপর বর্বরোচিত হামলাকারী নামাজগড় গাউসুল আজম কামিল মাদ্রাসার অধ্যক্ষ আঃ সাত্তার ও তার মৌলবাদী জঙ্গী বাহিনীর শাস্তির দাবী ও মাদ্রাসাকে অধ্যক্ষের হাত থেকে রক্ষার দাবীতে মানব বন্ধন পালিত হয়েছে।

বুধবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নওগাঁ রাজশাহী মহাসড়কে ঘন্টাকাল ব্যাপী ওই প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারী ও এলাকাবাসীরা এ মানব বন্ধন কর্মসূচী পালন করে। মানব বন্ধনে চলাকালে বক্তব্য রাখেন, শিক্ষক মাওলানা আঃ ওয়াহেদ আল কাদরী, শিক্ষক আঃ রাকিব, শিক্ষক রোকনুজ্জামান ও নাজমুল করিম প্রমুখ। পরে তারা শিক্ষকদের উপর হামলাকারী ও তার মদদ দাতাদের বিচার ও অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনার দাবীতে জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন।

উল্লেখ্য গত ১৫ অক্টোবর কারিগরি শাখার একটি কম্পিউটার অধ্যক্ষ নিজের রুমে নিয়ে আসায় কারিগরি শাখার শিক্ষকদের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে অধ্যক্ষের ভাড়াটিয়া মাস্তান বাহিনী দিয়ে শিক্ষকসহ ছাত্রদের সঙ্গে সংঘর্ষ হয়



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই