তারিখ : ১৫ আগস্ট ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

ভালুকায় ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাইয়ের অভিযোগ
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
ভালুকায় দোকান বন্ধ করে রাতে বাড়ি ফেরার পথে কামরুল ইসলাম (৩০) নামে এক বিকাশ ব্যবসায়ীর গলায় ছুরিকাঘাত করে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। আহত ব্যবসায়ীকে প্রথমে উপজেলা ৫০ শয্যা সরকারী হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার রাত সাড়ে ১২টার সময় পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড পূর্ব ভালুকা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ১১ টার সময় পৌরসভার গ্যাস লাইন মোড় কামরুল স্টোরের মালিক পূর্ব ভালুকা এলাকার আফতাব উদ্দিনের ছেলে কামরুল ইসলাম দোকান বন্ধ করে বাই সাইকেল যোগে বাড়ি যাচ্ছিলেন। পথে তার বাড়ির কাছে পৌঁছলে ৫নং ওয়ার্ডে গ্যাস লাইন এলাকার মোস্তফা মন্ডলের ছেলে মুক্তার ওরফে গন্ডার (২৫) এর নেতৃত্বে ৪/৫ জনের একটি ছিনতাইকারীদল তাঁর পথরোধ করে গলায় ছুরিকাঘাত রক্তাক্ত জখম করে সাথে থাকা নগদ টাকা ও কয়েকটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। খোঁজ পেয়ে স্থানীয় লোকজন আহত কামরুলকে উদ্ধার করে উপজেলা ৫০ শয্যা সরকারী হাসপাতালে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য কামরুলকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে মুক্তার ওরফে গন্ডার এলাকা থেকে গা ডাকা দিয়েছে।

স্থানীয়রা অভিযোগ করেন, মুক্তার ওরফে গন্ডার এলাকায় একজন ছিছকে চোর। কয়েক বছর পূর্বে প্রতিবেশি হজরত মাস্টার বাসা থেকে তার স্ত্রীর সোনার অলঙ্কার,নগদ টাকা ও মোবাইল সেট চুরি করে নিয়ে যায়। পরে স্থানীয় সালিশের মাধ্যমে সে চুরি হয়ে যাওয়া মালামালের জরিমানা আদায় করা হয়।

আহতের পিতা আফতাব উদ্দিন জানান, আমার ছেলে রাতে দোকান থেকে বাড়ি ফেরার পথে রাস্তায় ৪/৫ জন ছিনতাইকারী তাঁর উপর হামলা চালিয়ে গলায় ছুরিকাঘাত করে টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায়। তবে কত টাকা নিয়েছে ছেলে সুস্থ হলে তা জানতে পারবো। ছিনতাইকারীরা চলে যাওয়ার সময় কামরুল প্রতিবেশি মোস্তফা মন্ডলের ছেলে মুক্তারকে চিনতে পারে।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, রোগীর অবস্থা আশঙ্কা জনক সুস্থ হওয়ার পর বিস্তারিত ঘটনা জানা যাবে। এ ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই