তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

নওগাঁয় ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত
[ভালুকা ডট কম : ১২ নভেম্বর]
নওগাঁর রাণীনগর থানার এসআই (উপ-পরিদর্শক) আখতারুজ্জামান (৪৮) ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে রাণীনগর রেলওয়ে ষ্টেশনের উত্তরে। বিকালে চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান। আখতারুজ্জামান সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার গোপালপুর গ্রামের বাসিন্দা। তিনি গত বছরের ২৬ জানুয়ারী থেকে রাণীনগর থানায় কর্মরত রয়েছেন।

রাণীনগর থানার ওসি জহুরুল হক জানায়, মঙ্গলবার দুপুরে থানার এসআই আখতারুজ্জামান পোষাক পরা অবস্থায় ষ্টেশন এলাকায় কাজ শেষে রেল লাইনের উপর দিয়ে মোবাইল ফোন কানে ধরে হাটছিলেন। এ সময় খুলনাগামী রুপসা আন্তনগর ট্রেনের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পরে গুরত্বর আহত হয়। আহত অবস্থায় আখতারুজ্জামানকে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে তিনি মারা যান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই