তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ফুটবল টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত

নওগাঁয় ইসরাফিল আলম এমপি ফুটবল টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১২ নভেম্বর]
নওগাঁর আত্রাইয়ে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতিধন্য পতিসর কুঠিবাড়িতে অনুষ্ঠিত হয়েছে ইসরাফিল আলম এমপি ফুটবল টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা। এলাকার যুব সমাজকে মাদক ছেড়ে গ্রামবাংলার ঐতিহ্যবাহি ফুটবল খেলার প্রতি আগ্রহী করার লক্ষ্যেই মূলত এই টুর্নামেন্টের আয়োজন করে পতিসর গ্রামবাসী। টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ছিলেন রবীন্দ্রস্মৃতি সংগ্রাহক ও গবেষক এম মতিউর রহমান মামুন।

মঙ্গলবার বিকেলে বিশ্বকবির পতিসর কাচারীবাড়ি ফুটবল মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে পতিসরের বিশিষ্ট ব্যবসায়ী মাসুম রানার সভাপত্বিতে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরন করেন আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান এবাদ। এছাড়াও উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, আত্রাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলেম উদ্দিন মন্ডল, উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক সামসুন্নাহার (রনি) প্রমুখ।

অক্টোবর মাসের ৬তারিখে টুর্নামেন্ট শুরু হয়। টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করে। চ’ড়ান্ত খেলায় আত্রাইয়ের খরশতি ফুটবল একাদশ ২-১ গোলে নাটোর জেলার সিংড়া উপজেলার মির্জাপুর ফুটবল একাদশকে হারিয়ে বিজীয় হয়। খেলা দেখতে হাজার হাজার দর্শক মাঠে ভির করে। এমনকি মাঠে জায়গা না পাওয়ায় পাশে বিভিন্ন গাছে চড়ে ফুটবল প্রেমীরা ফুটবল খেলা দেখেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই