তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

ভালুকায় বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন
[ভালুকা ডট কম : ২১ নভেম্বর]
ভালুকা উপজেলায় বৃহস্পতিবার (২১ নভেম্বর)দুপুরে কাদিগড় নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও কাজের শুভ উদ্বোধন  করা হয়েছে।অনুষ্ঠানে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও কাজের শুভ উদ্বোধন করেন শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু ।

এসময় তিনি বলেন উন্নয়ন মানেই শেখ হাসিনা,উন্নয়ন মানেই আ’লীগ,প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঁচলে দেশ বাঁচবে,আর সুস্থ থাকলে আপনি আমি স্স্থু থাকব। বর্তমান সরকার নিজের অর্থায়নে পদ্মাসেতু সহ বড় বড় উন্নয়নের জোয়ার বয়ে দিয়েছে।রাস্তাঘাট সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন করেছে।প্রাথমিক বিদ্যালয়গুলোতে প্রত্যেক শিক্ষার্থীর মাঝে বিনামুল্যে বই ও  পোষাকের জন্য ২হাজার করে টাকা দেয়ার ব্যবস্থা করেছে। কওমী মাদ্রার সনদ সরকারীভাবে স্বীকৃতি দেয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন,সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজিব, ভালুকা উলামালীগের সভাপতি মাওঃ মাফুজুর রহমান, ভালুকা দলিল লেখক সমিতির সভাপতি নুরে আলম সিদ্দীকি সপন, বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থী,অভিবাবক সহ  ইউনিয়ন ও ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই