তারিখ : ০৪ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁয় শিবিরের ৯ নেতাকর্মী গ্রেপ্তার

নওগাঁয় নাশকতা পরিকল্পার অভিযোগে শিবিরের ৯ নেতাকর্মী গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ২৬ নভেম্বর]
নওগাঁয় নাশকতা পরিকল্পনার অভিযোগে শিবিরের ৯ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) রকিবুল আক্তার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে জানোনো হয়, সোমবার সন্ধ্যা ৭টার দিকে নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর পৌরসভার নজিপুর আলহেরা আন-নূর ফোরকানিয়া মক্তব থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন, পত্নীতলা উপজেলা ছাত্র শিবিরের সভাপতি মো. রেজোয়ান (২৮), নওগাঁ সদর উপজেলা ছাত্র শিবিরের সেক্রেটারি আব্দুল্লাহ আল মামুন (২৬), ছাত্রশিবির সদস্য সাব্বির হোসেন (২৩), আনছার আলী (২০), মোত্তাকিন হোসেন (২২), মোক্তাদির রহমান (২৪), রাসেল রেজা (১৯), হোসেন আলী (২৭) ও ইয়ামিন (২০)।

এএসপি রকিবুল আক্তার বলেন, পুলিশের কাছে গোয়েন্দা তথ্য ছিল হলিআর্টিজান মামলার রায়কে বানচাল করার জন্য দেশের অস্থিতিশীল পরিস্থিতি ও সন্ত্রাসী কার্যকলাপ সংঘটের উদ্দেশে পত্নীতলার একটি মক্তবে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা গোপন বৈঠক করছে। এমন তথ্যের ভিত্তিতে পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়ার সার্বিক তত্ত্বাবধানে নওগাঁ সদর ও পত্নীতলা থানা পুলিশের একটি দল নজিপুর আলহেরা আন-নূর ফোরকানিয়া মক্তবে সোমবার সন্ধ্যায় অভিযান চালায়। এ সময় বেশ কিছু সাউন্ড গ্রেনেড, তাজা ককটেল, শিবিরের চাঁদা আদায়ের রশিদ ও জিহাদী বইসহ ৯ শিবিরকর্মীকে গ্রেপ্তার করা হয়।  সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার লেমন রায় ও ফারজানা হোসেন প্রমুখ।

নওগাঁ সদর থানার পরিদর্শক (তদন্ত) ফয়সাল আহমেদ বলেন, গ্রেপ্তার হওয়া শিবিরকর্মীদের মধ্যে রেজোয়ান, সাব্বির ও আনছার আলী নামে তিন শিবিরকর্মী গত ১৩ অক্টোবর নওগাঁ সদর থানায় নাশকতার পরিকল্পনার মামলার এজহারভুক্ত আসামি। গ্রেপ্তার অন্য শিবিরকর্মীদের ওই একই মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই