তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সীমান্তে ২৫ লক্ষ টাকা মুল্যের ভারতীয় ঔষুধ জব্দ

বেনাপোল সীমান্তে ২৫ লক্ষ টাকা মুল্যের ভারতীয় ঔষুধ জব্দ
[ভালুকা ডট কম : ৩০ নভেম্বর]
যশোরের বেনাপোল চেকপোস্ট প্যাচেঞ্জার টার্মিনালের সামনে থেকে ২৫ লক্ষ টাকা মুল্যের ভারতীয় ৫৫১বোতল আমদানি নিষিদ্ধ ঔষুধ জব্দ করেছে বিজিবি। শনিবার দুপুর ২ টার সময় ঔষধগুলি জব্দ করা হয়।

বেনাপোল আইসিপি বিজিবি জানান, নিজস্ব গোয়েন্দা এফআইজির নায়েক আব্দুল আলিম এর সংবাদের ভিত্তিতে জানতে পারি ভারত থেকে কামরুজ্জামান নামে এক পাসপোর্ট যাত্রী বিপুল পরিমান ঔষুধ নিয়ে বাংলাদেশে প্রবেশ করে চেকপোস্ট প্যাছেঞ্জার টার্মিনালের সামনে অপেক্ষা করছে। এমন সংবাদের ভিত্তিতে আইসিপি বিজিবি ক্যাম্পের হাবিলদার মোশারফ হোসেন এর নেতৃত্বে একটি দল সেখানে অভিযান চালিয়ে ৫৫১ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ঔষুধ জব্দ করেন। যার সিজার মূল্য ২৫ লাখ টাকা।

কামরুজ্জামান দীর্ঘদিন যাবত ভারত থেকে ঔষুধ এনে বাংলাদেশে বিভিন্ন জেলায় সাপ্লাই করে থাকে বলে একাধিক সূত্র জানিয়েছেন। তার পাসপোর্ট নং ED 0697763। জব্দকৃত ঔষধ বেনাপোল কাস্টমস হাউজে জমা দেওয়া হয়েছে । #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই