তারিখ : ০৪ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

শার্শায় দুটি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন উপ-সচিব

তথ্য ও যোগাযোগ মন্ত্রণালয়ের উপ-সচিব শার্শায় দুটি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন
[ভালুকা ডট কম : ৩০ নভেম্বর]
বাংলাদেশ ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপ-সচিব জনাব মোঃ তবিবুর রহমান শার্শা উপজেলার নাভারন ডিগ্রী কলেজ ও বুরুজ বাগান পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় পরিদর্শন করেন। শনিবার সকাল ১১টায় তিনি বুরুজ বাগান পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় পরিদর্শনে আসলে প্রধান শিক্ষক মোমিনুর রহমানসহ অন্যান্য শিক্ষকরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বেলা সাড়ে ১২টার সময় নাভারন ডিগ্রী কলেজ পরিদর্শনে আসলে অধ্যক্ষ ইব্রাহিম খলিলসহ অন্যান্য শিক্ষকরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় উপ-সচিব মহোদয় দুটি শিক্ষা প্রতিষ্ঠানের ক্লাসরুমে শিক্ষার্থীদের সাথে বিভিন্ন সমসমায়িক বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন। এবং শিক্ষা প্রতিষ্ঠান দুটি ঘুরে দেখেন। পরে প্রতিষ্ঠান দুটিতে অবস্থিত শেখ রাসেল ডিজিটাল ল্যাব'র বিভিন্ন কর্য্যক্রম পরিদর্শন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, নাভারন ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ আব্দুর রউফ, অবসর প্রাপ্ত সহকারী অধ্যাপক আব্দুল খালিক, জাহিদুর রহমান, বুরুজ বাগান পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মনিরুজ্জামান, শিক্ষক ফশিউর রহমান, আনারুল ইসলাম, জান্নাতুল ফেরদৌস, শামসুন্নাহার, জেবুন্নেসা, শামীমা আক্তার, ইসমাইল হোসেন, সাংবাদিক সেলিম রেজা ও এম ওসমান। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই