তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

স্ত্রী’র সিজারের টাকা শুশুরবাড়ী থেকে না দেওয়ায় তালাক

নান্দাইলে স্ত্রী’র সিজারের টাকা শুশুরবাড়ী থেকে না দেওয়ায় স্ত্রীকে তালাক  
[ভালুকা ডট কম : ০২ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের মনির উদ্দিনের পুত্র ফরিদ মিয়া (৩৫) তার স্ত্রী’র সিজারের টাকা শ্বশুরবাড়ী থেকে না পাওয়ায় নিজ স্ত্রীকে তালাক দিয়েছে।

জানাযায়, প্রায় দেড় বছর পূর্বে একই ইউনিয়নের রোমানা আক্তারকে বিয়ে করে ফরিদ মিয়া। কিন্তুু বিয়ের দেন মোহরের টাকা বাকী রয়েছিল এবং সিজারের টাকা রোমানার পরিবারের দেওয়ার কথা ছিল বলে মানসিক নির্যাতন শুরু করে তার শ্বশুরবাড়ির লোকজন। গত ১৫ই সেপ্টেম্বর ময়মনসিংহ সদরের একটি ক্লিনিকে সিজারের মাধ্যমে এক কন্যা সন্তানের জন্ম দেয় রোমানা। তবে ক্লিনিকের খরচ বাবদ ১১ হাজার টাকার বিল পরিশোধ করার জন্য রোমানার পরিবারকে চাঁপ দেওয়া হয়। অবশেষে স্বামী ফরিদ মিয়া ক্লিনিকের চাপে সম্পূর্ণ বিল পরিশোধ করে।

পরে এ নিয়ে গোলযোগ সৃষ্টির এক পর্যায়ে রোমানাকে তালাক দেয় ফরিদ মিয়া এবং দুই মাসের শিশুসন্তানকে মায়ের কোল থেকে কেড়ে নেয় ফরিদ মিয়ার লোকজন। ৩০ ডিসেম্বর শনিবার পুলিশ গিয়ে শিশু সন্তানটিকে উদ্ধার করে পুনরায় মায়ের কোলে ফিরিয়ে দেয়। নিজ পেটের সন্তানকে ফিরে পেয়ে রোমানা আনন্দে ভাসছে। অথচ তার স্বামীর তালাকের বিষয়ে মনে একটু বাধেনি। রোমানা জানায়, যারা যৌতুক ভালোবাসে, মানুষকে ভালোবাসেনা তাদের কথা চিন্তা করে লাভ নেই।#  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই